ব্রেকিং নিউজ :
জাতির পিতার সমাধিতে জাফর ওয়াজেদের শ্রদ্ধা আফগানিস্তানে গুলিতে তিন স্প্যানিশ ও তিন আফগান নিহত সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে নিহত ২, আহত ৪ জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সরকারের ধারাবাহিকতার জন্যই দেশে এতো উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের শুদ্ধাচার নিশ্চিতকরণ ছাড়া এসডিজি অর্জন সম্ভব নয় : চট্টগ্রামে টিআইবি কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরী সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৮-২৬
  • ৭৬৯৫৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
কুমিল্লা  জেলার লালমাইয়ে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশন করায় আল আমিন হোটেল ও দি রেডিসন হোটেলের দুই মালিককে ৫ হাজার করে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
আজ দুপুর ১২টায় উপজেলার ভূশ্চি বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন- উপজেলা নিবার্হী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট মো. ফোরকান এলাহি অনুপম।
এ বিষয়ে উপজেলা নিবার্হী কর্মকর্তা  বলেন, বাইরে চাকচিক্য সাজিয়ে ভিতরে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাবার পরিবেশন হচ্ছিল এমন অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।
এসময় লালমাই থানার একদল পুলিশ উপস্থিত থেকে ভ্রাম্যমাণ আদালতকে সহযোগীতা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat