ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটিতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস সম্পন্ন জুলাই-জানুয়ারিতে রপ্তানি আয় ৯ দশমিক ৮১ শতাংশ বেড়েছে বঙ্গভবনে রাষ্ট্রপতির সচিবের কবিতার বইয়ের মোড়ক উন্মোচন জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছে আন্দোলন করে লাভ হবে না : প্রধানমন্ত্রী সরকারের উন্নয়ন দেখে বিএনপি অন্তর জ্বালায় ভুগছে : সেতুমন্ত্রী কোমর ভাঙলেও বিএনপির ষড়যন্ত্র থেমে নেই : তথ্যমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে প্রতিবাদী হওয়া প্রয়োজন : খাদ্যমন্ত্রী টিসিসির সভায় শিল্প বিরোধ নিষ্পত্তিতে এসওপি চূড়ান্ত অনুমোদন বাংলাদেশের চার মূলীনীতি অস্বীকার করে বিএনপি রাজনীতি করে : মতিয়া চৌধুরী দেশের প্রথম পাতাল মেট্রোরেলের নির্মাণ কাজ উদ্বোধন প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 01/01/1970 06:21 PM
  • 769 বার পঠিত

বিশ্বের বিভিন্ন দেশে ফেসবুক ব্যবহারে সমস্যা হচ্ছে। কারিগরি ত্রুটির কারণে ফেসবুক ব্যবহারকারীরা এমন সমস্যায় পড়েছেন বলে জানা গেছে।

সংবাদমাধ্যম ডেইলি মেইল তাদের খবরে জানায়, ফেসবুকের পাশাপাশি ফেসবুকের মালিকানাধীন ছবি শেয়ারিংয়ের অ্যাপ ইন্সটাগ্রাম এবং বার্তা আদান-প্রদানের অ্যাপ হোয়াটস অ্যাপ ব্যবহারের ক্ষেত্রেও ব্যবহারকারীরা সমস্যার সম্মুখীন হচ্ছেন।

বিভিন্ন ওয়েবসাইটের তাৎক্ষণিকভাবে তথ্য প্রদানকারী ওয়েবসাইট ডাউন ডিটেক্টরের তথ্য অনুযায়ী, বুধবার (৩ জুলাই) বাংলাদেশ সময় রাত ৮টা ৪৯ মিনিট থেকে ফেসবুকে ছবি আপলোড ও ছবি না দেখানো ইত্যাদি সমস্যায় পড়েছেন ব্যবহারকারীরা।

এ বিষয়ে ফেসবুকের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। তবে বিষয়টি নিয়ে টুইটারে #facebookdown, #instagramdown, #whatsappdown হ্যাশট্যাগগুলো ট্রেন্ডিংয়ে চলে এসেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...