ব্রেকিং নিউজ :
দীর্ঘসূত্রিতা, অপচয় ও দুর্নীতির সুযোগ সৃষ্টি করে : প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রাষ্ট্রপতির সাথে কুয়েতের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ দেশকে সমৃদ্ধির পথে নিয়ে যেতে তৈরি হও : নতুন প্রজন্মের প্রতি প্রধানমন্ত্রী বন্যার্ত মানুষের চিকিৎসা সেবায় মাঠে সিলেট মেট্রোপলিটন পুলিশ সময়োচিত সিদ্ধান্ত গ্রহণ করতে পারলে প্রতিষ্ঠান দ্রুত এগিয়ে যাবে : বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী দক্ষতা অর্জনে উন্নত প্রশিক্ষণের বিকল্প নাই : বিএসএমএমইউ উপাচার্য সেবা নিতে এসে একজনও যেন বিমুখ না হন : শিক্ষামন্ত্রী টিপু হত্যা : শুটার মুসার দায় স্বীকার এসএমই খাতকে শক্তিশালী করতে সরকার সহযোগিতা দিয়ে যাবে : প্রধানমন্ত্রী প্রথম ৮ ঘন্টায় ১৫ হাজার ২০০ যানবাহন পারাপার
  • আপডেট টাইম : 01/01/1970 08:13 PM
  • 642 বার পঠিত

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি’র শূন্য পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন হিসাব সহকারী পদে ২১ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। এই চাকরিতে বরিশাল ও নারায়নগঞ্জ জেলা ছাড়া সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহ  ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম

হিসাব সহকারী

পদসংখ্যা

২১

যোগ্যতা

যেকোনো প্রতিষ্ঠান থেকে বাণিজ্যে ন্যূনতম উচ্চমাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনকারী প্রার্থীর কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে।

বেতন

জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী ৯৩০০-২২৪৯০ (গ্রেড-১৬) টাকা দেওয়া হবে।

আবেদনের পদ্ধতি

আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করা যাবে (http://brtc.teletalk.com.bd)  এই ঠিকানায়।

আবেদনের সয়মসীমা

আবেদন করা যাবে আগামী ২৫ জুলাই, ২০১৯ বিকাল ৫টা পর্যন্ত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...