ব্রেকিং নিউজ :
জন্ম ও মৃত্যু নিবন্ধনে বিভাগীয় সেরা নড়াইল জেলা আগামীকাল গোপালগঞ্জে শুরু হচ্ছে ৩ দিনব্যাপী কবি সুকান্ত মেলা ৮০টি বিদ্যালয়ের শিশুদের নিয়ে ‘এসো বঙ্গবন্ধুকে জানি’ শীর্ষক কর্মসূচী জয়পুরহাটে হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন কারাদন্ড মৌরিতানিয়ার রাষ্ট্রপতির নিকট বাংলাদেশের অনাবাসিক রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বীমাশিল্পের সমস্যা চিহ্নিত করে সেগুলো সমাধানে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী দেশ ধ্বংসের মাস্টারপ্ল্যান বাস্তবায়নে তৎপর বিএনপি : ওবায়দুল কাদের স্কাউট আন্দোলনকে দেশব্যাপী ছড়িয়ে দিতে সর্বাত্মক প্রয়াস চালাতে হবে : রাষ্ট্রপতি দরিদ্র মানুষের টেকসই উন্নয়নের জন্য বিভিন্ন সহায়তা প্রকল্প নেয়া হয়েছে : সমাজকল্যাণ মন্ত্রী চতুর্থ শিল্পবিপ্লবের চ্যালেঞ্জ মোকাবিলায় বীমাশিল্পের আধুনিকায়ন অত্যন্ত জরুরি : রাষ্ট্রপতি
  • প্রকাশিত : ২০২৩-০২-০৭
  • ২৭৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, তৃণমূলের কর্মীরাই হচ্ছে আওয়ামীলীগের মুল শক্তি। 
আজ মঙ্গলবার বিকালে সিলেটের গোয়াইনঘাট উপজেলার আলীরগাঁও ইউনিয়ন পরিষদ মাঠে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
মন্ত্রী বলেন, দেশে- বিদেশে কিছু কিছু লোক ও রাজাকার আলবদরসহ স্বাধীনতাবিরোধী শক্তি কুমতলব নিয়ে দেশ বিরোধী  নানা রকম যড়যন্ত্র করছে,বাংলাদেশের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। তারা এখনো রাতদিন স্বপ্ন দেখে-বাংলাদেশকে পাকিস্তান বানানোর। কিন্তু তারা যত যড়যন্ত্রই করুক না কেন- তাদের অসৎ উদ্দেশ্য এদেশে কখনো সফল হবে না। আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণকে সঙ্গে নিয়ে এদের সকল ষড়যন্ত্র  মোকাবেলা করবে। সম্মেলনের মাধ্যমে ওয়ার্ড, ইউনিয়ন, থানাসহ বিভিন্ন শাখার সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পদে নেতা নির্বাচিত করার উপর গুরুত্বারোপ করে মন্ত্রী বলেন,সৎ, নিরলস পরিশ্রমী ও বঙ্গবন্ধুর আদর্শের কর্মীদের নেতা হিসেবে নির্বাচন করবেন। তাহলে তারা বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের জন্য জীবন দিতেও দ্বিধা করবে না। তিনি বলেন,আমরা এমন সভাপতি, সাধারণ সম্পাদক করতে চাই-যারা হবেন আদর্শবান, সৎ ও বঙ্গবন্ধুর আদর্শের পরীক্ষিত সৈনিক। 
গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. ছয়ফুল আলম আবুলের পরিচালনায় কর্মী সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিলেট আওয়ামী লীগের সদস্য ও বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, সাধারণ সম্পাদক ও পশ্চিম আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া হেলাল, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মো. গোলাপ মিয়া,গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আসলাম,  আলীরগাওঁ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফারুক আহমদ, গোয়াইনঘাট উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন শিহাব, আহবায়ক কমিটির সদস্য মুজিবুর রহমান (লাইব্রেরি মুজিব) মো. নজরুল ইসলাম, গোলাম করিম শামীম, সোহেল আহমদ, গোয়াইনঘাট উপজেলা মুক্তি যোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মো. গোলাম সরওয়াার, গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি সুফিয়ান আহমদ, সাধারণ সম্পাদক গোলাম রেজওয়ান রাজীব প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat