ব্রেকিং নিউজ :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা দিনাজপুরে গ্রীষ্মকালীন টমেটোর বাম্পার ফলন তাপপ্রবাহে টুঙ্গিপাড়ায় প্রশান্তির নীড় ‘কৃষক সেড’ দিনাজপুরে ৭ দিনব্যাপী বৈশাখী মেলা এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয় : গণপূর্ত মন্ত্রী ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা মানবসম্পদ উন্নয়নে উচ্চ শিক্ষার বিকল্প নেই : স্থানীয় সরকার মন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-১১-২৪
  • ৪৬৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ভোলা জেলার উপজেলা সদরে আজ বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড ও ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করা হয়েছে। বেলা ১১ টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে জেলা প্রশাসক মো: তৌফিক-ই-লাহী চৌধুরী প্রধান অতিথি হিসেবে মুক্তিযোদ্ধাদের হাতে স্মার্ট কার্ড ও ডিজিটাল সনদ তুলে দেন। মুক্তিযোদ্ধা সংসদ সদর উপজেলা কমান্ড এ অনুষ্ঠানের আয়োজন করে।
এসময় প্রধান অতিথি মো: তৌফিক-ই-লাহী চৌধুরী বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখনই রাষ্ট্র পরিচালনার দায়িত্বে আসেন, তখনই মুক্তিযোদ্ধাদের জন্য সর্বাত্মক সহযোগিতা করে থাকেন। তাই আজকে আমাদের জন্য খুশির একটি দিন। এ স্মার্ট কার্ডে মুক্তিযোদ্ধাদের সকল তথ্য থাকছে। বর্তমান প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধাদের যে সম্মান দিচ্ছেন, এটি আমাদের মূল্যায়ন করতে হবে।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: তৌহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল মমিন টুলু, জেলা পুলিশ সুপার মো: সাইফুল ইসলাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: মোশারেফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা মো: দোস্ত মাহমুদ, মো: সফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ও প্রেসক্লাব সভাপতি এম. হাবিবুর রহমান।
বীর মুক্তিযোদ্ধা মো: ওয়াহিদুর রহমান জানান, আজকের অনুষ্ঠানে সদর উপজেলার মোট ৪২০ জন মুক্তিযোদ্ধার মাঝে স্মার্ট কার্ড ও ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করা হয়েছে। এর মধ্যে ২০৭ জন জীবিত ও ২১৩ জন মৃত মুক্তিযোদ্ধা রয়েছেন। মৃতদের পক্ষে তাদের পরিবারের সদস্যরা স্মার্ট কার্ড ও সনদ গ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat