ব্রেকিং নিউজ :
২৮ এপ্রিল ‘জাতীয় আইনগত সহায়তা দিবস’ সবার জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করা প্রধানমন্ত্রীর অঙ্গীকার : অর্থ প্রতিমন্ত্রী ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়া থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা জায়েদ খানের সদস্যপদ ফিরিয়ে দেবেন ডিপজল শ্রীলংকার ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু তাবদাহ অব্যাহত থাকতে পারে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস ‘মাদক পাচার ও মাদকের অপব্যবহার’ শীর্ষক আন্তর্জাতিক সম্মেলনে যোগ দিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-১১-০৮
  • ৪৪৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে গোপালগঞ্জ গণ প্রকৌশল দিবস ও ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ এর (আইডিইবি) গৌরবেজ্জ্বল ৫২ তম প্রতিষ্ঠা বর্ষিকী উদযাপন করা হয়েছে।
‘টেকসই উন্নয়নে নবায়নযোগ্য জ¦ালানি’ এ প্রতিপাদ্যে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে আজ মঙ্গলবার সকাল ১০ টায়  আইডিইবি’র উদ্যোগে শহরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।
জেলা প্রশাসক শাহিদা সুলতানা এ শোভাযাত্রার উদ্বোধন করেন। এসময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফার রহমানা বাচ্চু, জেলা প্রশাসনের পদস্থ কর্মকর্তাসহ  আরো অনেকে উপস্থিত ছিলেন। 
শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌরপার্কে গিয়ে শোভাযাত্রাটি সমাপ্ত হয়।
সেখানে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশের  গোপালগঞ্জ জেলা কমিটির সভাপতি প্রকৌশলী বিএম এহসানুল কবির, সাধারণ সম্পাদক প্রকৌশলী আব্দুল হালিম খান প্রমুখ বক্তব্য রাখেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat