ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটিতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস সম্পন্ন জুলাই-জানুয়ারিতে রপ্তানি আয় ৯ দশমিক ৮১ শতাংশ বেড়েছে বঙ্গভবনে রাষ্ট্রপতির সচিবের কবিতার বইয়ের মোড়ক উন্মোচন জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছে আন্দোলন করে লাভ হবে না : প্রধানমন্ত্রী সরকারের উন্নয়ন দেখে বিএনপি অন্তর জ্বালায় ভুগছে : সেতুমন্ত্রী কোমর ভাঙলেও বিএনপির ষড়যন্ত্র থেমে নেই : তথ্যমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে প্রতিবাদী হওয়া প্রয়োজন : খাদ্যমন্ত্রী টিসিসির সভায় শিল্প বিরোধ নিষ্পত্তিতে এসওপি চূড়ান্ত অনুমোদন বাংলাদেশের চার মূলীনীতি অস্বীকার করে বিএনপি রাজনীতি করে : মতিয়া চৌধুরী দেশের প্রথম পাতাল মেট্রোরেলের নির্মাণ কাজ উদ্বোধন প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 26/11/2022 10:36 PM
  • 45 বার পঠিত

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নানা চ্যালেঞ্জ মোকাবেলা করে দেশকে উন্নয়নের মহাসোপানে নিয়ে গেছেন।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা করেনাভাইরাসের মহামারীর সময় সময়োচিত পদক্ষেপ গ্রহণের মাধ্যমে দেশের উন্নয়নের চাকা সচল রাখার জন্য সারাবিশ্বে প্রশংসিত হয়েছেন।
তাজুল ইসলাম আজ জেলার মিরকাদিমের গোয়ালঘুন্নিতে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে নেদারল্যান্ডের বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ঠোঁট কাটা, তালুকাটা ও পোড়া রোগীদের বিনামূল্যে প্লাস্টিক সার্জারীর ১৫ দিনব্যাপী ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক সাগুফতা ইয়াসমিন এমিলি, জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল ও পুলিশ সুপার  মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন। ক্যাম্পটির উদ্যোক্তা যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য আলহাজ নূর মোহাম্মদের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন গজারিয়া উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম ও  মিরকাদিম পৌর মেয়র আবদুস ছালাম প্রমুখ। 
তাজুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু এদেশের মানুষকে মুক্তির পথ দেখিয়েছেন। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বাঙালি জাতিকে উন্নয়নের সোপানে নিয়ে এসেছেন। বাংলাদেশ বিশ্বের দরবারে সম্মানিতভাবে আজ পরিচিত। 
তিনি বলেন, মানুষের জীবনযাত্রার ব্যাপক পরিবর্তন হয়েছে। মানুষের মাথাপিছু আয় বেড়েছে। সারা পৃথিবীর মধ্যে করোনাকালীন  সময়ে সঠিক পদক্ষেপ নিয়ে প্রশংসিত হয়েছে বাংলাদেশ। 
এ সময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন তিনি। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...