ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটিতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস সম্পন্ন জুলাই-জানুয়ারিতে রপ্তানি আয় ৯ দশমিক ৮১ শতাংশ বেড়েছে বঙ্গভবনে রাষ্ট্রপতির সচিবের কবিতার বইয়ের মোড়ক উন্মোচন জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছে আন্দোলন করে লাভ হবে না : প্রধানমন্ত্রী সরকারের উন্নয়ন দেখে বিএনপি অন্তর জ্বালায় ভুগছে : সেতুমন্ত্রী কোমর ভাঙলেও বিএনপির ষড়যন্ত্র থেমে নেই : তথ্যমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে প্রতিবাদী হওয়া প্রয়োজন : খাদ্যমন্ত্রী টিসিসির সভায় শিল্প বিরোধ নিষ্পত্তিতে এসওপি চূড়ান্ত অনুমোদন বাংলাদেশের চার মূলীনীতি অস্বীকার করে বিএনপি রাজনীতি করে : মতিয়া চৌধুরী দেশের প্রথম পাতাল মেট্রোরেলের নির্মাণ কাজ উদ্বোধন প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 26/11/2022 07:01 PM
  • 53 বার পঠিত

বগুড়া জেলা শহরের ফতেহ আলী বাজারে বিষাক্ত রং মিশিয়ে দেশীয় মাছ বিক্রির নামে অভিনব প্রতারণা করার দায়ে এক ব্যবসায়ীকে আর্থিক দন্ড দিয়েছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। একই সাথে জব্দকৃত প্রায় ৪০ কেজি মাছ করতোয়া নদীতে অবমুক্ত করা হয়েছে।
শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে শহরের ফতেহ আলী বাজারের রহিম মন্ডল নামের ওই মাছ ব্যবসায়ীকে আর্থিক দন্ড দেয়া হয়েছে। এসময় তাকে সতর্কতামূলক পরামর্শ দেয় হয়।
অভিযান পরিচালনা করেন জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী। তিনি বলেন, ‘ফতেহ আলী বাজারে ফার্মে উৎপাদনকৃত মাগুর ও শিং মাছে বিষাক্ত রং মিশিয়ে বিক্রির অভিযোগ ছিল। মূলত এরই প্রেক্ষিতে সকালে আমরা অভিযান পরিচালনা করি। বাজারে এসে যা সত্যতাও পেয়েছি। এতে রহিম মন্ডল নামের এক ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।’
জব্দকৃত মাছগুলো করতোয়া নদীতে অবমুক্তকরণের বিষয়টি নিশ্চিত করে তিনি আরও বলেন, ‘বাজারে অভিযান চালিয়ে যেসব মাছ জব্দ করা হয়েছিলো সেগুলো স্থানীয় করতোয়া নদীতে অবমুক্ত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...