• প্রকাশিত : ২০২২-০৯-২৭
  • ৩৩৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে আগামীকাল ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনের ওপর ভিত্তি করে নির্মিত পূর্ণদৈর্ঘ্য প্রামাণ্যচিত্র ‘হাসিনা: এ ডটার’স টেল’ প্রদর্শিত হবে।
আধুনিক বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন যথাযোগ্য মর্যাদায় পালনের অংশ হিসেবে এই প্রামাণ্যচিত্রটি প্রদর্শিত হবে।
আতাউর রহমান খান কায়সার স্মৃতি সংসদের উদ্যোগে এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপি’র পৃষ্ঠপোষকতায় প্রামাণ্যচিত্রটির দুইটি প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।
প্রথম প্রদর্শনী- দুপুর ৩টা থেকে বিকেল ৪টা ১০ মিনিট পর্যন্ত এবং দ্বিতীয় প্রদর্শনীটি বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৬টা ১০ মিনিট পর্যন্ত অনুষ্ঠিত হবে।
চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে আগামীকাল দুপুর ৩টা থেকে প্রামাণ্যচিত্র প্রদর্শনীটি সবার জন্য উন্মুক্ত থাকবে। এই প্রামাণ্যচিত্র প্রদর্শনীতে চট্টগ্রামের বীর মুক্তিযোদ্ধা, আওয়ামী ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতা-কর্মী, বুদ্ধিজীবী, সরকারি, আধা-সরকারি ও বেসরকারি অফিসের কর্মকর্তা-কর্মচারীসহ সকলকে উপস্থিত থাকার আমন্ত্রণ জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat