ব্রেকিং নিউজ :
  • আপডেট টাইম : 26/09/2022 01:50 PM
  • 38 বার পঠিত

দেশে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে ৬ জন মারা গেছেন। আগের দিন এই রোগে ২ জন মারা গিয়েছিল। এখন পর্যন্ত দেশে মোট মৃতের সংখ্যা ২৯ হাজার ৩৫৯ জন। মৃত্যুর হার ১ দশমিক ৪৫ শতাংশ।
আজ স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশে গত ২৪ ঘন্টায় করোনা সংক্রমণ বেড়েছে দশমিক ৬২ শতাংশ। রোববার করোনায় শনাক্তের হার ছিল ১২ দশমিক ৯৬ শতাংশ। আজ তা বেড়ে দাঁড়িয়েছে ১৩ দশমিক ৫৮ শতাংশে।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, আজ ৫ হাজার ২৮৮ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৭১৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। আগের দিন ৪ হাজার ৪১৩ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছিল ৫৭২ জন। দেশে এখন পর্যন্ত ১ কোটি ৪৮ লাখ ৫৭ হাজার ৭৩৪ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ২০ লাখ ২২ হাজার ৪০৮ জন। এ পর্যন্ত শনাক্তের হার ১৩ দশমিক ৬১ শতাংশ।
দেশে করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ৪৩৬ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছে ১৯ লাখ ৬৩ হাজার ৩০৮ জন। সুস্থতার হার ৯৭ দশমিক ০৮ শতাংশ। গতকাল সুস্থতার হার ছিল ৯৭ দশমিক ০৯ শতাংশ।
এদিকে, রাজধানীসহ ঢাকা জেলায় গত ২৪ ঘন্টায় ৪ হাজার ১৩০ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ৫৭৩ জন। শনাক্তের হার ১৩ দশমিক ৮৭ শতাংশ। গতকাল শনাক্তের হার ছিল ১৩ দশমিক ৪১ শতাংশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...