• প্রকাশিত : ২০২২-০৭-১০
  • ৬৩১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাঙ্গামাটি জেলায় পবিত্র ঈদ উল আযহার জামাত অনুষ্ঠিত হয়েছে।করোনা পরিস্থিতির কারনে দুরত্ব বজায রেখে সকাল থেকে রাঙ্গামাটি শহরের বিভিন্ন মসজিদে এবার পবিত্র ঈদুল আযহার জামাত অনুষ্ঠিত হয়।
ঈদের প্রধান দুটি জামাত অনুষ্ঠিত হয় সকাল ৮টা ও ৯টায় তবলছড়ি কেন্দ্রীয় ঈদগাহ মসজিদে। এছাড়া সকাল পৌনে ৮টায় বনরূপা জামে মসজিদ, সকাল ৮টায় কাঠালতলী জামে মসজিদ, বনরুপা কালেক্টর জামে মসজিদ, রিজার্ভ বাজার জামে মসজিদেসহ রাঙ্গামাটির বিভিন্ন জুমা মসজিদ ও উপজেলার মসজিদগুলোতে ও অনুষ্ঠিত হয় পবিত্র ঈদ উল আযহার নামাজের জামাত।তবলছড়ি কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জামাতে অংশ নেন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান। এছাড়া পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন, রাঙ্গামাটি পৌরসভার মেয়র মো. আকবর হোসেন চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মহসিন রোমানসহ গন্যমান্য ব্যক্তিবর্গ ও মুসল্লীগণ বিভিন্ন মসজিদে ঈদের নামাজ আদায় করেন।
মসজিদ গুলোতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক, হ্যান্ড স্যানেটাইজারের ব্যবস্থা রাখা হয়েছে।পরে পশু কোরবানীর মধ্যে দিয়ে মহান সৃষ্টিকর্তা আল্লাহর সন্তুষ্ঠি লাভের আশায় গরু, ছাগল, মহিষ কোরবানী করেন ইসলাম ধর্মালম্বী জনগন। কোরবানী পশু জবাইয়ের পর মুসলমানরা পশুর মাংস বিভিন্ন দরিদ্রদের বিতরণ করেন এবং আত্মীয় স্বজনের বাড়তে নিয়ে যেতে দেখা গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat