ব্রেকিং নিউজ :
দীর্ঘসূত্রিতা, অপচয় ও দুর্নীতির সুযোগ সৃষ্টি করে : প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রাষ্ট্রপতির সাথে কুয়েতের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ দেশকে সমৃদ্ধির পথে নিয়ে যেতে তৈরি হও : নতুন প্রজন্মের প্রতি প্রধানমন্ত্রী বন্যার্ত মানুষের চিকিৎসা সেবায় মাঠে সিলেট মেট্রোপলিটন পুলিশ সময়োচিত সিদ্ধান্ত গ্রহণ করতে পারলে প্রতিষ্ঠান দ্রুত এগিয়ে যাবে : বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী দক্ষতা অর্জনে উন্নত প্রশিক্ষণের বিকল্প নাই : বিএসএমএমইউ উপাচার্য সেবা নিতে এসে একজনও যেন বিমুখ না হন : শিক্ষামন্ত্রী টিপু হত্যা : শুটার মুসার দায় স্বীকার এসএমই খাতকে শক্তিশালী করতে সরকার সহযোগিতা দিয়ে যাবে : প্রধানমন্ত্রী প্রথম ৮ ঘন্টায় ১৫ হাজার ২০০ যানবাহন পারাপার
  • আপডেট টাইম : 19/06/2022 06:01 PM
  • 8 বার পঠিত

চট্টগ্রামে সড়কে ও সাগরে ঝরে গেছে দু’টি তাজা প্রাণ। সীতাকুন্ডে লরি চাপায় এক নারী এবং বাঁশখালীতে বঙ্গোপসাগরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে এক যুবকের মৃত্যু হয়েছে।
সীতাকু- থানা সূত্র জানায়, আজ রোববার সকাল সাড়ে ১১টার দিকে বাড়বকু- বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে লরির ধাক্কায় রিংকু ফারুকী (৩৬) নামে এক নারী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি বাড়বকু- এলাকার রোকন চক্রবর্তীর স্ত্রী। পরিবারের লোকজন মরদেহ বাড়িতে নিয়ে গেছে।
এদিকে আজ রোববার সকালে বাঁশখালীতে বঙ্গোপসাগরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে দিনার আলী (২৪) নামে এক যুবক মারা গেছে।
স্থানীয়রা জানান, দিনার আলীসহ ৫ জন আজ সকালে ট্রলার নিয়ে বঙ্গোপসাগরে মাছ ধরতে যান। এ সময় বজ্রপাতের শিকার হয়ে ট্রলারের মাঝি দিনার আলী ঘটনাস্থলে মারা যান। বজ্রপাতে দিনারের শরীরের অর্ধাংশ ঝলসে গেলেও অন্যদের তেমন ক্ষতি হয়নি। ঘটনাস্থল থেকে তার মরদেহ সহকর্মী জেলেরা বাড়িতে নিয়ে আসে।
নিহত দিনার উপজেলার গ-ামারা ইউনিয়নের পশ্চিম বড়ঘোনা ৪ নম্বর ওয়ার্ড এলাকার মাওলানা রৌশন আলী বাড়ির বীর মুক্তিযোদ্ধা মরহুম কাশেম আলীর পুত্র। দিনারের ৩ মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...