ব্রেকিং নিউজ :
দীর্ঘসূত্রিতা, অপচয় ও দুর্নীতির সুযোগ সৃষ্টি করে : প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রাষ্ট্রপতির সাথে কুয়েতের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ দেশকে সমৃদ্ধির পথে নিয়ে যেতে তৈরি হও : নতুন প্রজন্মের প্রতি প্রধানমন্ত্রী বন্যার্ত মানুষের চিকিৎসা সেবায় মাঠে সিলেট মেট্রোপলিটন পুলিশ সময়োচিত সিদ্ধান্ত গ্রহণ করতে পারলে প্রতিষ্ঠান দ্রুত এগিয়ে যাবে : বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী দক্ষতা অর্জনে উন্নত প্রশিক্ষণের বিকল্প নাই : বিএসএমএমইউ উপাচার্য সেবা নিতে এসে একজনও যেন বিমুখ না হন : শিক্ষামন্ত্রী টিপু হত্যা : শুটার মুসার দায় স্বীকার এসএমই খাতকে শক্তিশালী করতে সরকার সহযোগিতা দিয়ে যাবে : প্রধানমন্ত্রী প্রথম ৮ ঘন্টায় ১৫ হাজার ২০০ যানবাহন পারাপার
  • আপডেট টাইম : 12/06/2022 06:15 PM
  • 11 বার পঠিত

টলিউডের তারকা ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা গ্যারিমেলাকে নিজ বাসায় মৃত অবস্থায় পাওয়া গেছে। শনিবার হায়দ্রাবাদের বানজারা হিলে নিজ অ্যাপার্টমেন্টের বাথরুম থেকে তার মরদেহ উদ্ধার করা হয় বলে দেশটির সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে।
ইন্ডিয়া টুডের খবরে বলা হয়েছে, প্রত্যুষা কক্ষ থেকে এক বোতল কার্বন মনোক্সাইড পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, তিনি এটি গ্রহণ করেছেন। বলা হচ্ছে, প্রত্যুষা হতাশায় ভুগছিলেন। লাশ উদ্ধারের পর তদন্ত শুরু হয়েছে এবং ময়নাতদন্তের জন্য লাশ ওসমানিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।
প্রত্যুষা যুক্তরাষ্ট্রে ফ্যাশন ডিজাইনের ওপর পড়াশুনা করেছেন এবং হায়দ্রাবাদে এর ওপর ক্যারিয়ার শুরু করেন। তিনি টলিউডের বেশ কয়েকজন সেলিব্রেটিকে নিয়ে কাজ করেছেন এবং বলিউডেও তা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...