ব্রেকিং নিউজ :
নীলফামারীতে মাসব্যাপী পুনাকের তাঁত শিল্প মেলা শুরু প্রধানমন্ত্রীর কাছে বুয়েট ছাত্রলীগের নেতা আরিফ রায়হান দীপ হত্যার বিচার চাইলেন দীপের বাবা লিসবনে বাংলাদেশ দূতাবাসের চ্যান্সারি ভবন উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী রপ্তানি বৃদ্ধির মাধ্যমে কৃষিকে আরও সমৃদ্ধ করতে হবে : কৃষিমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শে শিশুদের গড়তে অভিভাবকদের প্রতি ঢাবি উপাচার্যের আহ্বান গ্রিসে বিশেষ প্রদর্শনীতে ‘হাসিনা: এ ডটারস টেল’ করোনায় আরও ৬ জনের মৃত্যু দুর্যোগ মোকাবেলায় সরকারের মহাপরিকল্পনা রয়েছে : পরিকল্পনামন্ত্রী মতিয়া চৌধুরী’র জেল জীবন নিয়ে লেখা ‘দেয়াল দিয়ে ঘেরা’ বইটির পুনঃপ্রকাশ কাল থেকে সুপ্রিমকোর্ট ছুটি : অবকাশকালীন বিচারকার্যে হাইকোর্টে ৯ বেঞ্চ
  • আপডেট টাইম : 07/06/2022 08:50 PM
  • 20 বার পঠিত

বেশিরভাগ সময় বিতর্কে থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। নিজেকে বরাবরই সেরা বলে জাহির করেন। অন্যদের কটূক্তি, সমালোচনা করে জন্ম দেন নিত্যনতুন আলোচনার। সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘ধাকড়’। মুক্তির পর বক্স অফিসে একেবারে মুখ থুবড়ে পড়েছে সিনেমাটি। কিন্তু এরপরও নিজেকেই সেরা দাবি করলেন কঙ্গনা।
তার মতে, তিনিই বলিউড বক্স অফিস কুইন। ইনস্টাগ্রাম স্টোরিতে ‘ধাকড়’ সিনেমার ব্যর্থতা প্রসঙ্গে মন্তব্য করেছেন অভিনেত্রী।
কঙ্গনার কথায়, ‘২০১৯-এ আমি মণিকর্ণিকা দিয়েছি, ১৬০ কোটি সুপারহিট ছবি। ২০২০ ছিল করোনার বছর। ২০২১-এ আমি ক্যারিয়ারের সবচেয়ে বড় ছবি ‘থালাইভি’ দিয়েছি, ওটিটিতে এসেছিল এবং বড় সাফল্য পেয়েছে।’ সিনেমাটি নিয়ে এখনো আশা ফুরায়নি জানিয়ে কঙ্গনা বলেন, “অনেক নেতিবাচকতা দেখছি কিন্তু ২০২২-এর সবচেয়ে বড় সাফল্য তো ‘লক আপ’ সঞ্চালনা! আর এখনও তো শেষ হয়ে যায়নি। আমার আশা ফুরায়নি।’’
উল্লেখ্য, গত ২০ মে মুক্তি পায় ‘ধাকড়’। এতে পুরোদস্তুর অ্যাকশন লেডি হয়ে অভিনয় করেছেন কঙ্গনা। বলিউডে এমন লেডি অ্যাকশন সিনেমা অতীতে নির্মিত হয়নি। কিন্তু এরপরও সিনেমাটি ব্যবসা করতে পারেনি।
মুক্তির পর প্রথম তিনদিনে এর আয় হয়েছিল মাত্র ২ কোটি রুপি! এমনকি মুক্তির অষ্টম দিনে পুরো ভারতে সিনেমাটির মাত্র ২০টি টিকিট বিক্রি হয়েছিল। এত ব্যর্থতার পরও থেমে যাওয়ার মানুষ নন কঙ্গনা। নতুন সিনেমা ‘ইমারজেন্সি’র কাজ শুরু করবেন শিগগির। এছাড়া আরও চারটি সিনেমা রয়েছে তার হাতে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...