ব্রেকিং নিউজ :
দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি সুষম অর্থনৈতিক উন্নয়ন ছাড়া অভ্যন্তরীণ মাইগ্রেশন ঠেকানো সম্ভব নয় : স্থানীয় সরকার মন্ত্রী তরুণরাই স্মার্ট বাংলাদেশের অভিযাত্রার সূর্য সারথি : তথ্য ও সম্প্রচার সচিব সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে সাম্প্রদায়িক সম্প্রীতি ঐক্য ও শক্তির প্রতীক : ধর্মমন্ত্রী আফগানিস্তানের পশ্চিমাঞ্চলে আকস্মিক বন্যায় ৫০ জনের মৃত্যু টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে রাশিয়া ও ইরান একক ব্রিকস মুদ্রা তৈরির কাজ করছে: ইরান হামলা জোরদার করতে পারে রাশিয়া: জেলেনস্কি খারাপ আচরণের জন্য আলেগ্রিকে ছাঁটাই করলো জুভেন্টাস
  • প্রকাশিত : ২০২১-০১-০২
  • ৬২৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আসন্ন পৌর নির্বাচনকে ঘিরে নৌকা মার্কার প্রার্থী এস এম নজরুল ইসলাম দলীয় নেতা- কর্মীদের সাথে নিয়ে প্রতিটি ওয়ার্ডের পাড়া-মহল্লায় সামাজিক দূরত্ব বজায় রেখে গণসংযোগ সহ উঠান বৈঠক করে চলেছেন ।
শনিবার বিকেলে ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে চার শ্রীফলগাঁতী গ্রামে এক উঠান বৈঠকের আযোজন করা হয় । ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাবর আলী বাবলুর সভাপতিত্বে উক্ত বৈঠকে বক্তব্য রাখেন নৌকার মেয়র প্রার্থী এ¯এম নজরুল ইসলাম। ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আশরাফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য শফিউল আলম হ্যাভেন, ইউসুফ আলী মন্টু, কাউন্সিলর আজাদ হোসেন প্রমুখ ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat