ব্রেকিং নিউজ :
ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের জন্মদিন উপলক্ষে আলোচনা বরিশালে ব্যস্ত সময় পার করছেন ঢাক তৈরি কারিগররা নোয়াখালীতে বজ্রপাতে এক গৃহবধূর মৃত্যু সিলেট জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নাসির উদ্দিন খাঁন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ধর্মকে জীবন থেকে আলাদা করা যায়না : সমাজকল্যাণ মন্ত্রী ডিসিসিআইয়ের প্রতিনিধিদলের তুরষ্ক সফর ফিদে ওয়ার্ল্ড ইয়ুথ অনূর্ধ্ব-১৬ দাবা অলিম্পিয়াডে অংশ নিচ্ছে বাংলাদেশ জাপানের পররাষ্ট্রমন্ত্রী হায়াশির সাথে পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের দ্বিপাক্ষিক বৈঠক ৯ অক্টোবর পবিত্র ঈদে মিলাদুন্নবী বাংলাদেশ বিপুল পর্যটন সম্ভাবনাময় দেশ : প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 01/01/1970 08:26 PM
  • 598 বার পঠিত

মুম্বাই থেকে নিউইয়র্কগামী এয়ার ইন্ডিয়ার একটি যাত্রীবাহী বিমানে বোমা রাখা আছে! এমন খবরের ভিত্তিতে মুহূর্তেই ছড়িয়ে পড়ল আতঙ্ক।

সংবাদসংস্থা রয়টার্স জানায়, আগাম সতর্কতা অবলম্বনে জরুরি ভিত্তিতে মুম্বাই থেকে নিউইয়র্কগামী ওই বিমানটির জরুরি অবতরণ করানো হয় লন্ডনে বিমানবন্দরে।

‘এআই ১৯১ মুম্বই থেকে নিউইয়র্কগামী বিমানে বোমা আছে। এই হুমকি পেয়ে জরুরি ভিত্তিতে বিমানটিকে অবতরণ করানো হয়েছে লন্ডনের স্ট্যানস্টেড বিমানবন্দরে।’ টুইট বার্তায় জানায় এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...