ব্রেকিং নিউজ :
জন্ম ও মৃত্যু নিবন্ধনে বিভাগীয় সেরা নড়াইল জেলা আগামীকাল গোপালগঞ্জে শুরু হচ্ছে ৩ দিনব্যাপী কবি সুকান্ত মেলা ৮০টি বিদ্যালয়ের শিশুদের নিয়ে ‘এসো বঙ্গবন্ধুকে জানি’ শীর্ষক কর্মসূচী জয়পুরহাটে হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন কারাদন্ড মৌরিতানিয়ার রাষ্ট্রপতির নিকট বাংলাদেশের অনাবাসিক রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বীমাশিল্পের সমস্যা চিহ্নিত করে সেগুলো সমাধানে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী দেশ ধ্বংসের মাস্টারপ্ল্যান বাস্তবায়নে তৎপর বিএনপি : ওবায়দুল কাদের স্কাউট আন্দোলনকে দেশব্যাপী ছড়িয়ে দিতে সর্বাত্মক প্রয়াস চালাতে হবে : রাষ্ট্রপতি দরিদ্র মানুষের টেকসই উন্নয়নের জন্য বিভিন্ন সহায়তা প্রকল্প নেয়া হয়েছে : সমাজকল্যাণ মন্ত্রী চতুর্থ শিল্পবিপ্লবের চ্যালেঞ্জ মোকাবিলায় বীমাশিল্পের আধুনিকায়ন অত্যন্ত জরুরি : রাষ্ট্রপতি
  • প্রকাশিত : ১৯৭০-০১-০১
  • ১১৪১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মুম্বাই থেকে নিউইয়র্কগামী এয়ার ইন্ডিয়ার একটি যাত্রীবাহী বিমানে বোমা রাখা আছে! এমন খবরের ভিত্তিতে মুহূর্তেই ছড়িয়ে পড়ল আতঙ্ক।

সংবাদসংস্থা রয়টার্স জানায়, আগাম সতর্কতা অবলম্বনে জরুরি ভিত্তিতে মুম্বাই থেকে নিউইয়র্কগামী ওই বিমানটির জরুরি অবতরণ করানো হয় লন্ডনে বিমানবন্দরে।

‘এআই ১৯১ মুম্বই থেকে নিউইয়র্কগামী বিমানে বোমা আছে। এই হুমকি পেয়ে জরুরি ভিত্তিতে বিমানটিকে অবতরণ করানো হয়েছে লন্ডনের স্ট্যানস্টেড বিমানবন্দরে।’ টুইট বার্তায় জানায় এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat