ব্রেকিং নিউজ :
জাতির পিতার সমাধিতে জাফর ওয়াজেদের শ্রদ্ধা আফগানিস্তানে গুলিতে তিন স্প্যানিশ ও তিন আফগান নিহত সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে নিহত ২, আহত ৪ জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সরকারের ধারাবাহিকতার জন্যই দেশে এতো উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের শুদ্ধাচার নিশ্চিতকরণ ছাড়া এসডিজি অর্জন সম্ভব নয় : চট্টগ্রামে টিআইবি কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরী সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী
  • প্রকাশিত : ২০১৯-১০-১৫
  • ৩১২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
মন ভাল নেই ভূমি পেডনেকরের

সামনে দু’-দু’টি ছবি রিলিজ়। তবুও ভূমি পেডনেকরের মন ভাল নেই। প্রথমত, ‘বালা’র নির্মাতাদের উপর বিরক্ত অভিনেত্রী। ট্রেলারে মাত্র কয়েক ঝলক থাকায় ভূমির মনে হয়েছে, তাঁকে যথেষ্ট স্ক্রিন স্পেস দেওয়া হয়নি। জানিয়েছেন, তাঁকে নিয়ে আলাদা প্রোমো তৈরি না করলে ছবির প্রচারই করবেন না। ছবিতে ভূমির স্কিনটোন শ্যামবর্ণ করা হয়েছে। আর তা নিয়েও উঠেছে প্রশ্ন। পোস্টারে নিজের ছবি পোস্ট করা মাত্রই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গিয়েছে বিতর্ক, সমালোচনা।

‘হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কি কোনও শ্যামবর্ণ অভিনেত্রী নেই?’ এই ধরনের টুইটে ভরে গিয়েছে ভূমির ওয়াল। ‘সন্ড কী আঁখ’ও মুক্তি পাওয়ার মুখে। সেখানে প্রবীণ চরিত্রে অভিনয় করার জন্য ভূমি এবং তাপসী পন্নুকে একচোট সমালোচনার শিকার হতে হয়েছিল আগেই। এ বার গায়ের রং নিয়ে আরও একবার ট্রোলিংয়ের মুখে ভূমি। সম্প্রতি পরিচালক নন্দিতা দাশ এই প্রসঙ্গে একটি ভিডিয়ো ক্যাম্পেনিং চালিয়েছিলেন। ‘বালা’তে ভূমির চরিত্রটি ফেয়ারনেস ক্রিমের ধার ধারে না। তাই চরিত্রটির স্বার্থে তাঁর গায়ের রং চেপে দেওয়া হয়েছে। ওই চরিত্রে মানাবে এমন স্কিনটোনের অভিনেত্রীকে কেন নির্বাচন করা হয়নি, তাই নিয়েই উঠছে অভিযোগ।

ভূমি অবশ্য এই বিতর্কের কোনও জবাব দেননি। আপাতত ‘সন্ড কী আঁখ’-এর প্রচার নিয়ে ব্যস্ত নায়িকা। জানিয়েছেন, এই ছবিতে তাঁর চরিত্রটির অনুপ্রেরণা মা, ঠাকুমা ও দিদিমা। ডাবিংয়ের সময়েও মায়ের সাহায্য নিয়েছেন ভূমি, সেই ভিডিয়ো সম্প্রতি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat