ব্রেকিং নিউজ :
সবাইকে আদালতের আদেশ মানতে হবে, পুলিশ আইন লঙ্ঘন বরদাশত করবে না : ডিএমপি কমিশনার বগুড়ায় প্রাইভেটকার-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ বান্দরবানে কেএনএফ সদস্য সন্দেহে আটক ৫ জন কারাগারে মুন্সীগঞ্জে বাইক দুর্ঘটনায় মোটর মেকানিক নিহত শরীয়তপুরে আমনের আবাদ বাড়াতে কাজ করছে কৃষি বিভাগ দেশের মানুষের যৌক্তিক দাবির প্রতি আওয়ামী লীগ সর্বদা আন্তরিক : ওবায়দুল কাদের যুবলীগ এখন সুসংগঠিত মানবিক যুব সংগঠন : যুবলীগ সাধারণ সম্পাদক নজরুলের বিদ্রোহী চেতনা ধারণ করেই বঙ্গবন্ধু স্বাধীনতা এনেছিলেন : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী সার্কভুক্ত দেশে স্থানীয় মুদ্রায় বাণিজ্য করলে অর্থনীতি শক্তিশালী হবে : বাংলাদেশ ব্যাংক গভর্নর আন্দোলনকারীরা বক্তব্য দিতে চাইলে আপিল বিভাগ বিবেচনায় নেবেন : আইনমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৪-০৭-০৯
  • ২৩৫৪৩৫৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
প্রেসিডেন্ট জো বাইডেনের মানসিক সুস্থ্যতা নিয়ে উদ্বেগের কারণে তাকে বাদ দেওয়ার আহ্বান সত্ত্বেও হোয়াইট হাউসের জন্য দৌড়ে থাকবেন বলে মন্তব্য করেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সোমবার রাতে এক সাক্ষাৎকারে তিনি এ মন্তব্য করেন।
ট্রাম্প ফক্স নিউজে শন হ্যানিটিকে বলেন, আমি মনে করি আপনি জানেন তিনি, খুব ভালভাবে থাকতে পারেন। গত মাসের শেষের দিকে তাদের প্রেসিডেন্ট বিতর্কে বাইডেনের হতাশাজনক পারফরম্যান্সের পর এটি ছিল তার প্রথম সাক্ষাতকার।
খবর এএফপি‘র।
ট্রাম্প বলেন, তার এক ধরনের অহংকার আছে। তিনি ছাড়তে চান না। রিপাবলিকান সাবেক প্রেসিডেন্ট আটলান্টায় সিএনএন আয়োজিত বিতর্কের বিশদ বিবরণ দেন।
তিনি বলেন, সেই সময় বইডেন প্রায়শই তার চিন্তাশক্তি হারিয়ে ফেলেন এবং মাঝে মাঝে হতবাক হয়ে অসংলগ্ন কথা বলেন।
ট্রাম্প বলেন, আমি বলব এটি এক অদ্ভুত বিতর্ক ছিল। কারণ, কয়েক মিনিটের মধ্যে তার দেওয়া উত্তরগুলো কোনো উত্তর ছিল না। সেগুলোর খুব একটা অর্থ ছিল না। সেগুলো ছিল কেবলমাত্র একত্রিত কিছু শব্দ যে গুলোর কোন অর্থ বা বোধোদয় হয় না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat