ব্রেকিং নিউজ :
লালমনিরহাটে মাদকবিরোধী কর্মশালা চুয়াডাঙ্গায় তাপমাত্রা রেকর্ড ৪৩ ডিগ্রী সেলসিয়াস মাদারীপুরে মাহিন্দ্র উল্টে চালকসহ নিহত ২ গোপালগঞ্জে বঙ্গবন্ধু ধানের ফসল কর্তন উৎসব বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে উচ্চপর্যায়ের কমিটি হাইকোর্টের পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত বিষয়সমুহ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা হচ্ছে : পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৪-০৪-১৩
  • ৩৪৩২৪৮২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
প্রিমিয়ার লিগে সরাসরি ফিরে আসার পথে বড় ধাক্কা খেয়েছে লিস্টার সিটি। গতকাল তারা প্লাইমাউথের কাছে ১-০ গোলে হেরে গেছে লিস্টার। 
সিয়েরা লিওনের এ্যাটাকার মুস্তফা বুন্ডোর দারুন ফিনিশিংয়ে জানুয়ারির পর প্রথমবারের মত প্লাউমাইথের ঘরের মাঠে জয় নিশ্চিত হয়। এই জয়ে রেলিগেশন জোন থেকে পাঁচ পয়েন্ট উপরে উঠে এসেছে টেবিলের ১৬তম স্থানে থাকা দলটি। 
গত মৌসুমে বিস্ময়করভাবে রেলিগেটেড হয়ে যাওয়া লিস্টার এবারের চ্যাম্পিয়নশীপ মৌসুমে প্রথম ১৪ ম্যাচে ১৩টিতেই জয়ী হয়ে আবারো প্রিমিয়ার লিগে ফিরে আসার দৌড়ে নিজেদের এগিয়ে নিয়ে যায়। কিন্তু এই ধারা মৌসুমের শেষ ভাগে এসে আর ধরে রাখতে পারেনি ফক্সেসরা। এনজো মারেসার দল সপ্তাহের মাঝামাঝিতে রেলিগেশনে ঝুঁকিতে থাকা মিলওয়ালের কাছে ১-০ গোলে হেরে হতাশ করেছে। শেষ ছয় ম্যাচে মাত্র একটিতে তারা জয়ী হয়েছে।
মারেসা বলেন, ‘এটা একটি কঠিন সপ্তাহ ছিল। পরপর দুই ম্যাচে পরাজয় আমরা কোনভাবেই প্রত্যাশা করিনি। আমরা সত্যিই হতাশ। সৌভাগ্যবশত: এখনো আমরা লিগ টেবিলের শীর্ষে রয়েছি। এখনো সবকিছু আমাদের আয়ত্বের মধ্যে রয়েছে।’
লিগ টেবিলের শীর্ষে থাকলেও লিস্টার গোল ব্যবধানে ইপসউইচের থেকে এগিয়ে রয়েছে। তৃতীয় স্থানে থাকা লিডস এই দুই দলের থেকে মাত্র এক পয়েন্ট পিছিয়ে রয়েছে।
২০১৬ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন লিস্টারের সামনে এখনো সুযোগ আছে চ্যাম্পিয়নশীপ থেকে সরাসরি প্রিমিয়ার লিগে উন্নীত হবার। 
এদিকে অন্তর্বর্তীকালীন  কোচ নিল ডিউ¯িœপের অধীনে টানা তিন ম্যাচে অপরাজিত প্লাইমাউথ ইতোমধ্যেই তলানির তিন অবস্থান থেকে নিজেদের রক্ষা করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat