ব্রেকিং নিউজ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী ওবায়দুল কাদের সম্পর্কে মিথ্যাচারের অভিযোগে যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মানহানি মামলা বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার স্কুল-মাদ্রাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ভোট কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক পুলিশ-আনসার, প্রতি ইউনিয়নে ম্যাজিস্ট্রেট ভূমি খাতে রাজস্ব বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধির সম্ভাবনা ব্যাপক : এডিবি আবাসিক প্রধান
  • প্রকাশিত : ২০২৪-০৩-১৮
  • ৫৬৫২৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
সাত মাস পর কাজে ফিরেছেন ভারতের দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। আর প্রত্যাবর্তনের পরে নিজের সুপারহিট সিনেমা ‘পুষ্পা’ য় কাজ করার অভিজ্ঞতা শেয়ার করলেন। জানালেন, যে ‘উ আন্টাভা’ গানে নেচে দর্শকদের মাতাল করেছিলেন সেই গানের শট দেওয়ার সময় ভিতরে ভিতরে ভয়ে কাঁপছিলো তার পা।
হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি এক সংবাদমাধ্যমে সামান্থা বলেন, আমি তো এত সুন্দর নই। অন্য মেয়েদের সঙ্গে আমার পার্থক্য রয়েছে। আর তাই আমার কাছে বিষয়টা বিরাট চ্যালেঞ্জের। 
তিনি আরও বলেন ‘উ আন্টাভা’ গানের প্রথম শট দেওয়ার সময় আমি কাঁপছিলাম রীতিমতো। কেননা সেক্সি ব্যাপারটা ঠিক আমার সঙ্গে যায় না। এটা আমার সঙ্গে যায়ই না। কিন্তু মানুষ ও অভিনেত্রী হিসেবে নিজেকে গড়ে তুলতে আমি বরাবরই নিজেকে অস্বস্তিজনক, কঠিন পরিস্থিতিতে ফেলতে চেয়েছি।
সেই সঙ্গে গানটির প্রশংসাও করেছেন অভিনেত্রী। সামান্থার কথায়, আমার কাছে গানটার কথাগুলোই আসল। মেয়েদের দেখতে ভালো লাগছে কিনা, তা দিয়েই তাদের বিচার করার জায়গাটা থেকে সকলকে সরে আসতে হবে।সামান্থা ছাড়াও গানটিতে অভিনয় করেছেন আল্লু অর্জুন। 
সর্বশেষ সামান্থাকে দেখা গেছে ‘খুশি’ সিনেমাতে। তার বিপরীতে ছিলেন বিজয় দেবরাকোন্ডা। তার পর গত সাত মাসের বিশ্রাম পর্ব পেরিয়ে এবার সেটে ফিরেছেন অভিনেত্রী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat