ব্রেকিং নিউজ :
কাল দু’দিনের রাষ্ট্রীয় সফরে ঢাকা আসছেন কাতারের আমির বিএনপি রাজনৈতিকভাবে টালমাটাল অবস্থায় রয়েছে : ওবায়দুল কাদের তাপদাহের কারনে চুয়াডাঙ্গায় জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা তাপদাহের কারণে হাসপাতালগুলোকে প্রস্তুত রাখার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ছবি সম্বলিত জায়নামাজ আমদানি বন্ধে আবেদন নিষ্পত্তির নির্দেশ বঙ্গবন্ধু শেখ মুজিব ব্যাটারি কমপ্লেক্সের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী তাপমাত্রা কমাতে পরিকল্পনার কথা জানালেন চিফ হিট অফিসার এইচএসসি পরীক্ষার ফরম পূরণের সময় বাড়ল বোরো মৌসুমে ধান চাল সংগ্রহের মূল্য নির্ধারণ মালিবাগে ট্রেনের ধাক্কায় এক ব্যক্তি নিহত
  • প্রকাশিত : ২০২৪-০২-২৯
  • ২৩৩২৮৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
গোপালগঞ্জের কোটালীপাড়ায় আগামীকাল শুক্রবার থেকে শুরু হচ্ছে ৩দিন দিনব্যাপী কবি সুকান্ত মেলা। সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় ও গোপালগঞ্জ জেলা প্রশাসন এ মেলার আয়োজন করছে। প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করবেন জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম।
উপজেলার আমতলী ইউনিয়নের উনশিয়া গ্রামে কবি সুকান্ত ভট্টাচার্যের পৈত্রিক ভিটায় ৩দিন ব্যাপী এ মেলা অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে মেলার সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে। নবরুপে সেজেছে কবির বাড়ী ও এর আশপাশের এলাকা। 
মেলায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে কবিতা পাঠ, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এছাড়াও থাকবে বাংলাদেশের বিভিন্ন নামী-দামী শিল্পীর অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান। বসবে বই ও গ্রামীন মেলা। এই মেলাকে ঘিরে গোটা এলাকায় বইছে উৎসবের আমেজ। কবির বাড়ীটি সার্বক্ষনিক ভাবে মনিটরিং করছেন উপজেলা প্রশাসন ও আইনশৃংখলা বাহিনী। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat