ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান রেজাউল করিম বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২৪-০১-১৭
  • ৩৪৫৬০৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
শেরপুর জেলায় চলতি শীত মৌসুমে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ৩১ হাজার ছয়শ’ ৫০ টি কম্বল বরাদ্দ দেয়া হয়েছে। 
জেলার ভারপ্রাপ্ত ত্রাণ কর্মকর্তা আশরাফুল আলম রাসেল জানান, এবার অসহায় ও দুস্থ ব্যক্তিদের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ৩১ হাজার ছয়শ’ ৫০ টি কম্বল বরাদ্দ পাওয়া গেছে। জেলায় ৫ টি উপজেলা, ৪ টি পৌরসভায় ও ৫২ টি ইউনিয়নে জনপ্রতিনিধিদের মাধ্যমে এসব কম্বল বিতরন করা হচ্ছে। 
তিনি জানান, শেরপুর সদরে ৮ হাজার চারশ’ ৬০ টি কম্বল বরাদ্দ দেওয়া হয়েছে। নকলা উপজেলায় ৬ হাজার পাঁচশ’ ৪২ টি, শ্রীবরদী উপজেলায় ৬ হাজার দুইশ’ ১০ টি, নালিতাবাড়ি উপজেলায় ৭ হাজার তিনশ’ ৮৬ টি এবং ঝিনাইগাতী উপজেলায় ৩ হাজার নয়শ’ ৯০ টি কম্বল বরাদ্দ দেওয়া হয়েছে। এসব কম্বল বিতরণের লক্ষ্যে উপজেলা পর্যায়ে মনিটরিং টিম গঠন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat