ব্রেকিং নিউজ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী ওবায়দুল কাদের সম্পর্কে মিথ্যাচারের অভিযোগে যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মানহানি মামলা বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার স্কুল-মাদ্রাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ভোট কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক পুলিশ-আনসার, প্রতি ইউনিয়নে ম্যাজিস্ট্রেট ভূমি খাতে রাজস্ব বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধির সম্ভাবনা ব্যাপক : এডিবি আবাসিক প্রধান
  • প্রকাশিত : ২০২৩-১২-২৩
  • ৫৬৩৩৪৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নাটোর সদর উপজেলার  আজ থেকে ৭১৫ জন ভোট গ্রহণ কর্মকর্তার তিন দিনব্যাপী প্রশিক্ষণ শুরু হয়েছে। সকাল দশটায় নাটোর এম কে অনার্স কলেজে প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন করেন জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার আবু নাছের ভূঁঞা এবং পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম।
এ সময় জেলা প্রশাসক বলেন, স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন আয়োজনে আমরা বদ্ধপরিকর। নির্বাচনের চলমান সুশৃংখল পরিবেশ ভোটগ্রহণ ও ফলাফল প্রস্তুত পর্যন্ত অব্যাহত রাখতে হবে।
পুলিশ সুপার বলেন, প্রত্যেক ভোট কেন্দ্রে সশস্ত্র পুলিশ ছাড়াও মোবাইল টিম এবং স্টাইকিং টিম সার্বক্ষণিক ধারে কাছেই নিয়োজিত থাকবে। কেন্দ্র এবং ভোটারদের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হবে।
জেলা নির্বাচন অফিসার আব্দুল লতিফ শেখ জানান, সহায়ক সামগ্রী পরিবহন ও নিরাপত্তা, ভোটকেন্দ্র বিন্যাস, ভোট গ্রহণ ও গণনা, ফলাফল প্রস্তুত এবং পৌঁছনো ইত্যাদি বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে।
নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার সারমিনা সাত্তার জানান, প্রশিক্ষণে ১১৫ জন প্রিজাইডিং অফিসার, ২০০ জন সহকারী প্রিজাইডিং অফিসার এবং ৪০০ জন পোলিং অফিসার পর্যায়ক্রমে তিন দিনের প্রশিক্ষণে অংশগ্রহণ করছেন। তিন দিন ব্যাপী প্রশিক্ষণে ১৪ জন রিসোর্সপারসন দায়িত্ব পালন করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat