ব্রেকিং নিউজ :
লালমনিরহাটে মাদকবিরোধী কর্মশালা চুয়াডাঙ্গায় তাপমাত্রা রেকর্ড ৪৩ ডিগ্রী সেলসিয়াস মাদারীপুরে মাহিন্দ্র উল্টে চালকসহ নিহত ২ গোপালগঞ্জে বঙ্গবন্ধু ধানের ফসল কর্তন উৎসব বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে উচ্চপর্যায়ের কমিটি হাইকোর্টের পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত বিষয়সমুহ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা হচ্ছে : পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-১০-২৪
  • ৬৭৫৮০৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশের সম্প্রীতি বজায় রয়েছে। শেখ হাসিনা  হচ্ছেন সম্প্রীতির প্রতীক। সোমবার বিকেল থেকে গভীর রাত পর্যন্ত কোটালীপাড়া উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 
তিনি বলেন- শেখ হাসিনা সরকার দেশের শুধু উন্নয়ন-উন্নতিই করেনি, দেশের সম্প্রীতিও বজায় রেখেছে। কিন্তু এর আগে যারা ক্ষমতায় ছিল তারা দেশের সম্প্রীতি বিনষ্ট করেছে। দেশের বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে বোমা মেরেছে। তাদের শাসনামলে ধর্মীয় ভাবগাম্ভীর্য় ও আনন্দ মূখর পরিবেশের মধ্য দিয়ে কেউ দুর্গাপূজা করতে পারেনি। এখন দেশে ভাবগাম্ভীর্য় ও আনন্দ মুখর পরিবেশের মধ্য দিয়ে সনাতন ধর্মলম্বীরা পূজা করতে পারছেন।
শহীদ উল্লা খন্দকার বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে দেশী-বিদেশী ষড়যন্ত্র শুরু হয়েছে। এসব ষড়যন্ত্র মোকাবেলায় আমাদের সজাগ থাকতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলকে নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার রাষ্ট্রীয় ক্ষমতায় বসাতে হবে। তিঁনি ও তাঁর দল রাষ্ট্রীয় ক্ষতায় থাকলে দেশের সব শ্রেণি-পেশা ও ধর্ম, বর্ণের মানুষ  ভালো থাকবে। 
এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম শাহাবউদ্দিন আজম, কোটালীপাড়া উপজেলা নির্বাহী  কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, যুগ্ম-সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলাম ও পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা প্রমুখ উপস্থিত ছিলেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat