ব্রেকিং নিউজ :
লালমনিরহাটে মাদকবিরোধী কর্মশালা চুয়াডাঙ্গায় তাপমাত্রা রেকর্ড ৪৩ ডিগ্রী সেলসিয়াস মাদারীপুরে মাহিন্দ্র উল্টে চালকসহ নিহত ২ গোপালগঞ্জে বঙ্গবন্ধু ধানের ফসল কর্তন উৎসব বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে উচ্চপর্যায়ের কমিটি হাইকোর্টের পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত বিষয়সমুহ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা হচ্ছে : পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-১০-২২
  • ৫৬৫৩৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
গাজীপুর জেলার কাপাসিয়ায় শারদীয় দুর্গাপূঁজা উপলক্ষে আজ রোববার বিকেলে এমপি-ডিসি ও এসপি’র বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন।
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সংসদ সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি, গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, পুলিশ সুপার কাজী শফিকুল আলম বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন। 
পরে তারা সংশ্লিষ্ট পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ, বিভিন্ন শ্রেণি-পেশার পূজারী ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সাথে নিরাপত্তা ব্যবস্থা সংক্রান্ত মতবিনিময় করেন এবং শুভেচ্ছা উপহার প্রদান করেন। 
এ সময় গাজীপুর লেডিস ক্লাবের সভানেত্রী জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব সুরাইয়া খান, গাজীপুর পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী জিনিয়া ফারজানা, পুলিশ ও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাসহ পূজারীগণ উপস্থিত ছিলেন। 
কাপাসিয়া উপজেলার ১১টি ইউনিয়নে এবছর ৬৮টি পূজামন্ডপে শান্তিপূর্ণভাবে দুর্গাপূঁজা অনুষ্ঠিত হচ্ছে। প্রত্যেকটি মন্ডপে স্থানীয় এমপি এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অনুদান প্রদান করা হয়েছে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat