ব্রেকিং নিউজ :
লালমনিরহাটে মাদকবিরোধী কর্মশালা চুয়াডাঙ্গায় তাপমাত্রা রেকর্ড ৪৩ ডিগ্রী সেলসিয়াস মাদারীপুরে মাহিন্দ্র উল্টে চালকসহ নিহত ২ গোপালগঞ্জে বঙ্গবন্ধু ধানের ফসল কর্তন উৎসব বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে উচ্চপর্যায়ের কমিটি হাইকোর্টের পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত বিষয়সমুহ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা হচ্ছে : পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-১০-১৬
  • ৫৬৭৩০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ভোলা জেলার দৌলতখান উপজেলায় আজ বর্তমান সরকারের উন্নয়ণ ও সাফল্য প্রচার এবং আগামী নির্বাচনে নৌকার জয় নিশ্চিত করতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বেলা সাড়ে ১১টায় উপজেলার সৈয়দপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে পরিষদ চত্ত¦রে সভায় ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল প্রধান অতিথির বক্তৃতা করেন।
এসময় সংসদ সদস্য মুকুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষকে ভালোবেসে তাদের ভাগ্য উন্নয়ণে নিরলস কাজ করে চলেছেন। তিনি দেশের মানুষকে শান্তির চাদরে ঢেকে রেখেছেন। আজকে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন ভাতা প্রদানের ফলে মানুষের জীবন মান-উন্নয়ন হয়েছে।
তিনি বলেন, আমরা চাই সরকারের এসব সুবিধা চলমান থাকুক। তাই আপনাদের আগামী জাতীয় সংসদ নির্বাচনে সঠিক সিদ্ধান্ত নিতে হবে। ২০০১ সালে বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় এসে তৎকালীন সময়ে আওয়ামী লীগ সরকারের চালু করা কমিউনিটি ক্লিনিকগুলো বন্ধ করে দেয়।
স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক মাস্টারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম খান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গির, সংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপু, যুগ্ন-সাধারণ সম্পাদক সাফিজুল ইসলাম প্রমুখ। সভায় সৈয়দপুর ইউনিয়নের কয়েক হাজার সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat