ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বশেমুরবিপ্রবি’তে ইনোভেশন শোকেসিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জয়পুরহাটে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ও সরকারের অর্জিত সাফল্য নিয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত বগুড়ায় বিশ্ব কবি ও বিদ্রোহী কবির জন্মদিনের প্রস্তুতি সভা নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৩-০৪-২৬
  • ১৫৭৭ বার পঠিত
  • আলমাহমুদ-ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট-সিরাজগঞ্জ
১৭৫টি শিক্ষা উপকরণ ল্যাপটপ বিতরণ
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মানসম্মত প্রাথমিক শিক্ষা বিষয়ক মতবিনিময় সভা ও প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে শিক্ষা উপকরণ ল্যাপটপ বিতরণ করা হয়েছে।
উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে আজ (২৬ এপ্রিল) বুধবার বেলা ১১টায় উপজেলার বিআরডিবি হলরুমে উপজেলা ১৭৫টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের নিয়ে মতবিনিময় সভা ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে শিক্ষা উপকরণ হিসেবে  ল্যাপটপ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার মো: উজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার ১৭৫টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের মাঝে ল্যাপটপ বিতরণ করেন এম.পি তানভীর ইমাম।

প্রধান শিক্ষকদের নিয়ে মতবিনিময় ও ল্যাপটপ বিতরণি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জের উল্লাপাড়ার গণমানুষের আস্তাভাজন জননেতা তানভীর ইমাম এমপি। তিনি তার বক্তব্যে বলেন স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশ রতœ শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে শিক্ষায় হাতে খড়ি হিসেবে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে প্রতিটি বিদ্যালয়ের শিক্ষককের হাতে ল্যাপটপ তুলে দেওয়ার পরিকল্পনা হাতে নিয়েছে। যাতে করে শিক্ষার্থীরা প্রাথমিক পর্যায় থেকেই আইসিটি বিষয়ে জ্ঞান অর্জন করতে পারে। সেই সাথে বিশ্বকে জানতে পারে। পরিশেষে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশ রতœ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এবং দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে পুনরায় নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহবান জানান। 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদের রুমি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ ছানোয়ার হোসেনসহ প্রমুখ ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat