ব্রেকিং নিউজ :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা দিনাজপুরে গ্রীষ্মকালীন টমেটোর বাম্পার ফলন তাপপ্রবাহে টুঙ্গিপাড়ায় প্রশান্তির নীড় ‘কৃষক সেড’ দিনাজপুরে ৭ দিনব্যাপী বৈশাখী মেলা এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয় : গণপূর্ত মন্ত্রী ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা মানবসম্পদ উন্নয়নে উচ্চ শিক্ষার বিকল্প নেই : স্থানীয় সরকার মন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৩-০৪
  • ৩৩৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যতদিন বাংলাদেশ থাকবে, ততদিন কেউ না খেয়ে মারা যাবে না।
তিনি বলেন,স্বাধীনতার মাত্র দুই মাসের মাথায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গৃহহীন-ভূমিহীনদের পুনর্বাসনের কাজ শুরু করেছিলেন। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে ভূমিহীন-গৃহহীনদের পুনর্বাসনে কাজ করে যাচ্ছেন।
পানি সম্পদ উপমন্ত্রী আজ শরীয়তপুর জেলার নড়িয়ায় চরআত্রা ও নওপাড়া ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে অসহায় ৩০টি পরিবারকে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সততা, প্রজ্ঞা, মেধা ও বুদ্ধি দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশের প্রায় সব মানুষই স্বীকার করেন, হার না মানা যোদ্ধার নামই শেখ হাসিনা।
বিএনপি আবারো পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় মন্তব্য করে উপমন্ত্রী বলেন, দলটি নির্বাচনে অংশগ্রহণ করতে চায় না। জিয়াউর রহমান জাতির পিতাকে হত্যা করে, সংবিধান ও  সেনা আইন লঙ্ঘন করে ক্ষমতা দখল করেছিল। তাদের আশা আবারো সেভাবেই তারা ক্ষমতায় যাবে। গণতান্ত্রিক ধারা তারা পছন্দ করে না।
উপমন্ত্রী আরো বলেন, এদেশের মানুষ আর বিএনপিকে ক্ষমতায় আনবে না। জনগণ তাদের দুঃশাসনের কথা ভুলে যায়নি। জনগণ আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় এনে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করবে। অনুষ্ঠানে ৩০ জনকে ২ বান্ডিল করে টিন ও নগদ ৬ হাজার করে টাকা দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat