ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বশেমুরবিপ্রবি’তে ইনোভেশন শোকেসিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জয়পুরহাটে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ও সরকারের অর্জিত সাফল্য নিয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত বগুড়ায় বিশ্ব কবি ও বিদ্রোহী কবির জন্মদিনের প্রস্তুতি সভা নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২২-১০-২২
  • ৪৩২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মোঃ হাবিবুর রহমান,নওগাঁ প্রতিনিধিঃ- কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সারাদেশের ন্যায় নওগাঁয় গণ অনশন কর্মসূচি পালিত হয়েছে। শনিবার শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিনার পাদদেশে জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ ও জেলা পূজা উদযাপন পরষিদের উদ্যোগে সকাল-সন্ধ্যা গণ অনশন কর্মসূচী পালিত হয়েছে। বক্তাগন ধর্মীয় রাষ্ট্র নয়, ধর্মীয় নিরপেক্ষ রাষ্ট্র চাই। ধর্ম যার যার রাষ্ট্র সবার এবং সাম্প্রদায়িক সহিংসতা চিরতরে বন্ধসহ ২০১৮ সালে আওয়ামীলীগের নির্বাচনী ইস্তেহার অনুযায়ী ৭ দফা দাবী আদায়ের লক্ষ্যে এই কর্মসূচী পালন করা হয়।
এসময় বক্তব্য রাখেন, নওগাঁ সেবাশ্রম সংঘের অধ্যক্ষ স্বামী দিগি¦জয়ানন্দজী মহারাজ, নওগাঁ ইসকনের অধ্যক্ষ স্বামী ব্রজরাজ কৃষ্ণ দাস, জেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের আহবায়ক এ্যাডভোকেট পিযুষ কুমার সরকার, অধ্যাপক প্রনব রঞ্জন বসাক, জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক পিযুষ কান্তি সরকার, এ্যাডভোকেট সৌমেন কুন্ডু, রামচন্দ্র সরকার, সুশীল সরকার বাদল প্রমুখ।
বক্তাগন অবিলম্বে আওয়ামীলীগের ৭ দফা দাবী পুরণসহ নওগাঁ সেবাশ্রম সংঘের ৩ বিঘারও বেশী জমি সড়ক ও জনপথ বিভাগ দখল করে রেখেছে, সেই জমি সেবাশ্রমকে ফিরিয়ে দেয়ার জোড় দাবী জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat