ব্রেকিং নিউজ :
জাতির পিতার সমাধিতে জাফর ওয়াজেদের শ্রদ্ধা আফগানিস্তানে গুলিতে তিন স্প্যানিশ ও তিন আফগান নিহত সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে নিহত ২, আহত ৪ জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সরকারের ধারাবাহিকতার জন্যই দেশে এতো উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের শুদ্ধাচার নিশ্চিতকরণ ছাড়া এসডিজি অর্জন সম্ভব নয় : চট্টগ্রামে টিআইবি কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরী সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী
  • প্রকাশিত : ২০২০-১২-২০
  • ৬০৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

তুরস্কের দক্ষিণ পূর্বাঞ্চলীয় একটি হাসপাতালে অক্সিজেন ট্যাংক বিস্ফোরণে অন্তত ১০ করোনা রোগী মারা গেছে।শনিবার গাজিয়ানটেপের এক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে এ দুর্ঘটনা ঘটে।
দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় সূত্রে এ কথা জানা গেছে।তুরস্কের স্বাস্থ্য মন্ত্রী ফারেতিন কোকা বলেন, আমরা এই দুর্ঘটনায় গভীরভাবে মর্মাহত।
নিহত সকলে করোনা রোগী। তারা চিকিৎসার জন্যে হাসপাতালে ভর্তি হয়েছিল। অগ্নিকান্ডে আহত রোগীদের অন্য হাসপাতালে পাঠানো হয়েছে।
তুরস্কে এ পর্যন্ত ১৯ লাখেরও বেশি লোক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। মারা গেছে ১৭ হাজার ৬শরও বেশি লোক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat