ব্রেকিং নিউজ :
জাপান বাংলাদেশকে ২,২৯৪ মিলিয়ন জাপানি ইয়েন দেবে; চুক্তি স্বাক্ষর চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শরীয়তপুরে জাতীয় শুদ্ধাচার কর্ম পরিকল্পনা কৌশল বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় ভুটানের রাজার আমন্ত্রণে ভুটানে যাচ্ছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২৩-০২-২৮
  • ২৬২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ডেপুটি স্পিকার মোঃ শামসুল হক টুকু বলেছেন, জনগণ যে কোন সময়ের তুলনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ভালো আছে।
তিনি বলেন, বর্তমান সরকার জনগণের জন্য বহুমুখী উন্নয়ন পরিকল্পনা হাতে নিয়েছে, বাস্তবায়ন করেছে এবং করে যাচ্ছে। সরকার দেশকে ২০৪১ সালের মাঝে উন্নত রাষ্ট্রে পরিণত করতে চায়। পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান তার দেশে বাংলাদেশের মত উন্নয়ন করার স্বপ্ন দেখেন অথচ তারা বলে পাকিস্তানই নাকি তাদের কাছে ভালো ছিল। তারা দাবি করে তাদের সময় জনগণ ভালো ছিল, এবার আপনারাই বলুন, আগে ভালো ছিলেন নাকি বর্তমানে ভালো আছেন।
আজ সকালে সাঁথিয়ার বিষ্ণুপুর মনিরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। ডেপুটি স্পিকার এসময় বিষ্ণুপুর মনিরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের ৪ তলা ভীত বিশিষ্ট এক তলা একাডেমিক ভবনের উদ্বোধন করেন।
তিনি বলেন, জনগণ ১৯৭০ সালে নৌকায় ভোট দিয়েছিল বলেই বাংলাদেশ আজ স্বাধীন।  ১৯৭৫ সালের পর যারা রাষ্ট্র পরিচালনা করেছে তারা স্কুলের কথা চিন্তা করে নাই, এই উপজেলার উন্নয়নের কথা চিন্তা করে নাই, এই উপজেলার নদী খননের কথা তারা চিন্তা করে নাই, কর্মসংস্থান সৃষ্টির কথা চিন্তা করে নাই, কৃষি উৎপাদন বৃদ্ধি করে জীবন-জীবিকা নির্বাহের কথা চিন্তা করে নাই।
শামসুল হক টুকু বলেন, ওরা বাংলাদেশের মুক্তিযুদ্ধের ভাবমূর্তি নষ্ট করার লক্ষ্যে বারবার বলার চেষ্টা করেছে পাকিস্তানই ভালো ছিল। অথচ পাকিস্তানের প্রধানমন্ত্রী তার দেশ পাকিস্তানে বাংলাদেশের মত উন্নয়ন করতে চান।
তিনি আরো বলেন, ভিন্ন দলের লোকজনের সন্তানেরাও তো এই স্কুলে পড়ে, আপনারা বলুন, স্কুলের এমন সুযোগ সুবিধা আগে ছিল? শেখ হাসিনার সরকারের উন্নয়ন সবার জন্য।
বিষ্ণুপুর মনিরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ শফিকুল ইসলাম শফির সভাপতিত্বে অনুষ্ঠানে সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদ হোসেন, সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ হাসান আলী খান বক্তব্য রাখেন। এছাড়া স্থানীয় নির্বাচিত প্রতিনিধিগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
আজ বিকালে হইজোর শান্তিপুর ছবেদ আলী মজির উদ্দিন নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ১৯তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডেপুটি স্পিকার । বিদ্যালয়ের সভাপতি কার্তিক চন্দ্র সাহার সভাপতিত্বে সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদ হোসেন, সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ হাসান আলী খানসহ স্থানীয় নির্বাচিত জনপ্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও গণমাধ্যমকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat