ব্রেকিং নিউজ :
সুপ্রিম কোর্টের আপিল বিভাগে ৩ জন বিচারপতি নিয়োগ আগামীতে বাংলাদেশের হজ ব্যবস্থাপনা হবে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট : ধর্মমন্ত্রী জয়পুরহাটের ‘কড়ই-কাদিরপুর গণহত্যা দিবস ২৬ এপ্রিল লোহিত সাগরে নৌকাডুবি, ৩৩ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু থাইল্যান্ডের পথে প্রধানমন্ত্রী এফডিসিতে মারামারির ঘটনায় দুঃখ প্রকাশ করলেন ডিপজল-মিশা চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মুস্তাফিজ চলে যাওয়া চেন্নাইর জন্য ক্ষতির বিষয় বললেন হাসি দিনাজপুরে শিশু হত্যার দায়ে একব্যক্তির যাবজ্জীবন কারাদন্ড জলবায়ু ও আবহাওয়া বিপর্যয়ে ২০২৩ সালে এশিয়া সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত: জাতিসংঘ
  • প্রকাশিত : ২০২৩-০২-২৪
  • ৩১৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বিএনপি বিদেশীদের কাছে ধর্না দিচ্ছে। তাদের ধর্না দেয়া রাষ্ট্রে সংবিধান অনুযায়ী নির্বাচন হয়। তাই বিদেশী রাষ্ট্রগুলো কখনো অসাংবিধানিক কথা বলতে পারে না।
আজ শুক্রবার ঝালকাঠি শিল্পকলা একাডেমি মিলনায়তনে জাতীয় শ্রমিক লীগ আয়োজিত শ্রামিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আমু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশের প্রতিটি পর্যায়ের শ্রমিকদের সকল দাবি দাওয়া পূরণ করছেন। আওয়ামী লীগ উন্নয়নে বিশ^াস করে উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন করেছেন, এখন স্মার্ট বাংলাদেশ গড়বেন। তাই আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে।
জাতীয় শ্রমিক লীগ ঝালকাঠি জেলা শাখা এই সমাবেশের আয়োজন করে। জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মতিউর রহমান এস.আর এম মানিক হাওলাদারের সভাপতিত্বে  সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ-আলম, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার ও জেলা রিকসা শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. বাহারুল মাঝি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat