ব্রেকিং নিউজ :
বর্তমান সরকার কারিগরি শিক্ষা প্রসারে নানামুখী উদ্যোগ বাস্তবায়ন করছে : প্রবাসীকল্যাণ প্রতিমন্ত্রী সারাদেশে কোরবানির পশুর হাটে এক হাজার ৭৫২টি ভেটেরিনারি মেডিকেল টিম দায়িত্ব পালন করবে ঈদ উপলক্ষে ভোলা, শেরপুর ও ঝিনাইদহে ভিজিএফ’র চাল বিতরণ কুমিল্লার জমে উঠতে শুরু করেছে কোরবানীর পশুর হাট নেদারল্যান্ডসকে হারিয়ে সুপার এইটের পথে বাংলাদেশ জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা কাদের, উপনেতা আনিসুল ও রওশনকে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা বায়ুদূষণ রোধে আইনের যথাযথ ব্যবহার ও বাস্তবায়ন জরুরি : স্থানীয় সরকার মন্ত্রী ঈদে ঘরমুখো মানুষের নিরাপত্তায় ৮টি পয়েন্টে নিয়ন্ত্রণ কক্ষ কাজ করছে স্বাস্থ্য পরীক্ষা শেষে দেশে ফিরেছেন ওবায়দুল কাদের সরকার হয়রানি বিহীন ভূমিসেবা নিশ্চিত করেছে : ভূমিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০২-২০
  • ৩৪০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ডিপ্লোমা কোর্স চালুর সম্ভাব্যতা যাচাইয়ে গোপালগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও ট্রেনিং ইনস্টিটিউট পরিদর্শন করেছে উচ্চ পর্যায়ের একটি পরিদর্শন টিম।
আজ  সোমবার সকাল ৯টায়  প্রধানমন্ত্রীর সাবেক স্বাস্থ্য ও সমাজ কল্যাণ উপদেষ্টা এবং কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য সহায়তা ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ডা. সৈয়দ মোদাচ্ছের আলীর  নেতৃত্বে একটি টিম বঙ্গমাতা চক্ষু হাসপাতালটি পরিদর্শন করেন।
পরিদর্শন টিমের সদস্যরা হাসপাতাল পরিদর্শন শেষ হাসপাতালের  সম্মেলন কক্ষে আলোচনা সভায় অংশ নেন। এতে পরিদর্শন টিমের প্রধান প্রফেসর ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, ইমেরিটাস প্রফেসর ডা. এ বি এম আব্দুল্লাহ, বঙ্গমাতা চক্ষু হাসপতালের পরিচালক প্রফেসর ডা. নাহিদ ফেরদৗসী, বাংলাদেশ মেডিকেল কাউন্সিলের পরিচালক প্রফেসর ডা. রুহুল আমিন, পরিদর্শন টিমের সদস্য প্রফেসর ডা.শামীমা পারভীন লস্কর, প্রফেসর ডা. মোস্তাক আহমেদ, প্রফেসর ডা. এএইচএম তৌহিদুল আলম, প্রফেসর ডা.নুরুল হুদা লেলিন, প্রফেসর ডা. জাফর খালেদসহ টিমের সদস্যরা বক্তব্য রাখেন।
বঙ্গমাতা চক্ষু হাসপতালের পরিচালক প্রফেসর ডা. নাহিদ ফেরদৗসী বলেন, এ হাসপাতালে ডিপ্লোমা কোর্স চালুর জন্য আমরা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আবেদন করেছিলাম। তার প্রেক্ষিতে একটি উচ্চপর্যায়ের পরিদর্শন টিম বঙ্গমাতা চক্ষু হাসপাতাল পরিদর্শণ করেছে। আমরা এ হাসপাতালে ডিপ্লোমা কোর্স ও ট্রেনিং ইনস্টিটিউট চালু করার চেষ্টা করছি। এটি করা গেলে হাসপাতালে চিকিৎসার মান আরো বৃদ্ধি পাবে। আরো বেশি মানুষকে আমরা সেবা দিতে পারব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat