ব্রেকিং নিউজ :
পার্বত্য চট্টগ্রামেও সমানতালে উন্নয়নের গতিধারা এগিয়ে চলছে : পার্বত্য প্রতিমন্ত্রী জিআই পণ্যের গুণগত মান ও টেকসই সংরক্ষণের দিকে নজর দিতে হবে : শিল্পমন্ত্রী বাপেক্স ও এস.সি ইউরো গ্যাস সিস্টেমস এস.আর.এল রোমানিয়ার মধ্যে চুক্তি চলমান বার্ষিক উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন ত্বরান্বিত করার নির্দেশ গণপূর্তমন্ত্রীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ দেশ গড়ার অঙ্গীকার প্রতিরক্ষা স্থায়ী কমিটির দেশের উন্নয়নে কৃষির সকল স্তরে উন্নত প্রযুক্তি ব্যবহারের কোন বিকল্প নেই : স্থানীয় সরকার মন্ত্রী নাটোরের বিভিন্ন স্থানে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের বাজেটে তামাক পণ্যের দাম বৃদ্ধির দাবী শুধু চাকরির পেছনে ছুটবেনা, উদ্যোক্তা হবেন : স্বাস্থ্যমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০২-২০
  • ৩১৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ডিপ্লোমা কোর্স চালুর সম্ভাব্যতা যাচাইয়ে গোপালগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও ট্রেনিং ইনস্টিটিউট পরিদর্শন করেছে উচ্চ পর্যায়ের একটি পরিদর্শন টিম।
আজ  সোমবার সকাল ৯টায়  প্রধানমন্ত্রীর সাবেক স্বাস্থ্য ও সমাজ কল্যাণ উপদেষ্টা এবং কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য সহায়তা ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ডা. সৈয়দ মোদাচ্ছের আলীর  নেতৃত্বে একটি টিম বঙ্গমাতা চক্ষু হাসপাতালটি পরিদর্শন করেন।
পরিদর্শন টিমের সদস্যরা হাসপাতাল পরিদর্শন শেষ হাসপাতালের  সম্মেলন কক্ষে আলোচনা সভায় অংশ নেন। এতে পরিদর্শন টিমের প্রধান প্রফেসর ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, ইমেরিটাস প্রফেসর ডা. এ বি এম আব্দুল্লাহ, বঙ্গমাতা চক্ষু হাসপতালের পরিচালক প্রফেসর ডা. নাহিদ ফেরদৗসী, বাংলাদেশ মেডিকেল কাউন্সিলের পরিচালক প্রফেসর ডা. রুহুল আমিন, পরিদর্শন টিমের সদস্য প্রফেসর ডা.শামীমা পারভীন লস্কর, প্রফেসর ডা. মোস্তাক আহমেদ, প্রফেসর ডা. এএইচএম তৌহিদুল আলম, প্রফেসর ডা.নুরুল হুদা লেলিন, প্রফেসর ডা. জাফর খালেদসহ টিমের সদস্যরা বক্তব্য রাখেন।
বঙ্গমাতা চক্ষু হাসপতালের পরিচালক প্রফেসর ডা. নাহিদ ফেরদৗসী বলেন, এ হাসপাতালে ডিপ্লোমা কোর্স চালুর জন্য আমরা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আবেদন করেছিলাম। তার প্রেক্ষিতে একটি উচ্চপর্যায়ের পরিদর্শন টিম বঙ্গমাতা চক্ষু হাসপাতাল পরিদর্শণ করেছে। আমরা এ হাসপাতালে ডিপ্লোমা কোর্স ও ট্রেনিং ইনস্টিটিউট চালু করার চেষ্টা করছি। এটি করা গেলে হাসপাতালে চিকিৎসার মান আরো বৃদ্ধি পাবে। আরো বেশি মানুষকে আমরা সেবা দিতে পারব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat