ব্রেকিং নিউজ :
কাল দু’দিনের রাষ্ট্রীয় সফরে ঢাকা আসছেন কাতারের আমির বিএনপি রাজনৈতিকভাবে টালমাটাল অবস্থায় রয়েছে : ওবায়দুল কাদের তাপদাহের কারনে চুয়াডাঙ্গায় জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা তাপদাহের কারণে হাসপাতালগুলোকে প্রস্তুত রাখার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ছবি সম্বলিত জায়নামাজ আমদানি বন্ধে আবেদন নিষ্পত্তির নির্দেশ বঙ্গবন্ধু শেখ মুজিব ব্যাটারি কমপ্লেক্সের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী তাপমাত্রা কমাতে পরিকল্পনার কথা জানালেন চিফ হিট অফিসার এইচএসসি পরীক্ষার ফরম পূরণের সময় বাড়ল বোরো মৌসুমে ধান চাল সংগ্রহের মূল্য নির্ধারণ মালিবাগে ট্রেনের ধাক্কায় এক ব্যক্তি নিহত
  • প্রকাশিত : ২০২২-১২-২০
  • ৩৯৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ফিফা বিশ্বকাপ ফাইনালের সমাপনী অনুষ্ঠানে নোরা ফাতেহির জাদুতে মুগ্ধ গোটা বিশ্ব। নাচে-গানে ফুটবল লুসেইল স্টেডিয়ামের মঞ্চ মাতিয়ে রেখেছিলেন নোরা। সমাপ্তি অনুষ্ঠানে ‘লাইট দ্য স্কাই’ গেয়ে অনেক প্রশংসা পেয়েছেন তিনি। অভিনেত্রীর কথায়, এই মুহূর্তটির জন্য সারা জীবন ধরে প্রস্তুতি নিয়েছেন।
এত বড় মঞ্চে পারফর্ম করা যে কারও কাছে স্বপ্ন সফল হওয়ার মতো। এ দিন কালো উজ্জ্বল পোশাকে মঞ্চে পারফর্ম করেছেন নোরা। ‘লাইট দ্য স্কাই’ গানটির গানটির হিন্দি সংস্করণ নোরার কণ্ঠে শুনে বুঁদ ভারতীয় দর্শক।
সমাপ্তি অনুষ্ঠানে পারফর্ম করার একটি ভিডিয়ো শেয়ার করে নোরা লিখেছেন, ‘আমার কেরিয়ারের সেই মহাকাব্যিক মুহূর্ত। গোটা বিশ্ব দেখছে! ভাবা যায়? আমি সারা জীবন প্রস্তুতি নিয়েছি এখানে আসার জন্য। হাইস্কুলে অডিটোরিয়ামের মঞ্চ থেকে বিশ্বকাপের মঞ্চে। বিশ্বকাপ স্টেডিয়ামের মঞ্চ! অবিশ্বাস্য!’
পোস্টে অভিনেত্রী আরও যোগ করেছেন, ‘যাঁরা আমায় শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন, অনুষ্ঠান দেখে ফোন করেছেন, তাঁদের সবাইকে অনেক অনেক ধন্যবাদ।’ নিজের টিমের সদস্যদের নাম মেনশন করে ধন্যবাদ জানিয়েছেন নোরা।
বিশ্বকাপের থিম গান ‘লাইট দ্য স্কাই’ পরিবেশন করতে নোরা যোগ দিয়েছিলেন বাল্কিস, রহমা রিয়াদ এবং মানালের সঙ্গে। একযোগে সফল করেছেন এই অনুষ্ঠান। গানে তিনজনের সঙ্গে মঞ্চে নেচেছেন নোরা।
বিশ্বকাপ শুরু হওয়ার আগে, ফিফা ফ্যানফেস্টে নাচের আমন্ত্রণ পেয়েছিলেন নোরা। দোহার আল-বিদ্দা পার্কে নোরা শুধু পারফর্ম করেননি, এদিন যথাযথভাবে ভারতের প্রতিনিধি হয়ে ওঠেন এই মরোক্কান সুন্দরী। ভারতের পতাকা হাতে নিয়ে ‘জয় হিন্দ’ ধ্বনি দিয়েছেন বলিউডের নিউ এজ ‘সাকি গার্ল’।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat