ব্রেকিং নিউজ :
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মুস্তাফিজ চলে যাওয়া চেন্নাইর জন্য ক্ষতির বিষয় বললেন হাসি দিনাজপুরে শিশু হত্যার দায়ে একব্যক্তির যাবজ্জীবন কারাদন্ড জলবায়ু ও আবহাওয়া বিপর্যয়ে ২০২৩ সালে এশিয়া সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত: জাতিসংঘ আগামীকাল ব্যাংককের উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী রাজস্ব আয় ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক : স্পিকার স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস সাবেক আইজিপি বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট
  • প্রকাশিত : ২০২২-১২-১৮
  • ৩০১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, বর্তমান সরকারের আমলে সকল ধর্মের লোক শান্তিতে বসবাস করছে। তিনি বলেন, সকল ধর্মের সমান অধিকার বজায় রাখার দৃষ্টিভঙ্গি নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার পরিচালনা করছেন।
প্রতিমন্ত্রী আজ রোববার নড়াইল রামকৃষ্ণ আশ্রম ও রামকৃষ্ণ মিশন চিকিৎসা কেন্দ্র ও কেন্দ্রের অভ্যন্তরে সড়ক উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।
প্রতিমন্ত্রী আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে অসাম্প্রদায়িক চিন্তা চেতনা নিয়ে সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেসব স্বপ্ন বাস্তবায়ন করে চলেছেন। বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উচুঁ করে দাঁড়াতে সক্ষম হয়েছে।
 রামকৃষ্ণ আশ্রম ও রামকৃষ্ণ মিশনের সভাপতি এবং জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে ভার্চুয়ালী বক্তব্য দেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইলের জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার মোসা. সাদিরা খাতুন, নড়াইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সিভিল সার্জন ডা: নাছিমা আকতার, নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মনোরঞ্জন কাপুড়িয়া মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ড. তাপসী কাপুড়িয়া, লোহাগড়া পূজা উদযাপনের সাধারন সম্পাদক ও জয়পুর তারকচাঁদের উত্তরসূরী পরীক্ষিত গোসাই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat