ব্রেকিং নিউজ :
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মুস্তাফিজ চলে যাওয়া চেন্নাইর জন্য ক্ষতির বিষয় বললেন হাসি দিনাজপুরে শিশু হত্যার দায়ে একব্যক্তির যাবজ্জীবন কারাদন্ড জলবায়ু ও আবহাওয়া বিপর্যয়ে ২০২৩ সালে এশিয়া সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত: জাতিসংঘ আগামীকাল ব্যাংককের উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী রাজস্ব আয় ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক : স্পিকার স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস সাবেক আইজিপি বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট
  • প্রকাশিত : ২০২২-১২-১৮
  • ৩৫৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিলেটে বিজয় শোভাযাত্রা করেছে আওয়ামী লীগ। মহান বিজয়ের মাসের কর্মসূচির অংশ হিসেবে এ শুভাযাত্রা অনুষ্ঠিত হয়।
আজ রোববার দুপুরে এই শোভাযাত্রা আয়োজন করে সিলেট মহানগর আওয়ামীলীগ। এতে সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন অংশগ্রহণ করেন।
দুপুর ১২টার দিকে নগরীর ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠ থেকে এ বিজয় শোভাযাত্রা বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শোভাযাত্রাটি চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে গিয়ে শেষ হয়।শোভাযাত্রার সামনের ভাগে নেতৃত্বে ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড এ কে আব্দুল মোমেন এমপি, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক জাকির হোসেন।
শোভাযাত্রায় জাতির পিতা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি সম্বলিত নানা রঙ্গের ব্যানার ফেস্টুন নিয়ে সিলেট মহানগর আওয়ামীলীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন শাখার ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা এতে অংশ নেন। এসময় জয়বাংলা, জয় বঙ্গবন্ধু জয় শেখ হাসিনা শ্লোগানে পুরো নগরী মুখরিত হয়ে ওঠে। শোভাযাত্রা শেষে তারা মহান মুক্তিযোদ্ধের চেতনায় জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দেশ বিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকার অঙ্গীকার ব্যাক্ত করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat