ব্রেকিং নিউজ :
জন্ম ও মৃত্যু নিবন্ধনে বিভাগীয় সেরা নড়াইল জেলা আগামীকাল গোপালগঞ্জে শুরু হচ্ছে ৩ দিনব্যাপী কবি সুকান্ত মেলা ৮০টি বিদ্যালয়ের শিশুদের নিয়ে ‘এসো বঙ্গবন্ধুকে জানি’ শীর্ষক কর্মসূচী জয়পুরহাটে হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন কারাদন্ড মৌরিতানিয়ার রাষ্ট্রপতির নিকট বাংলাদেশের অনাবাসিক রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বীমাশিল্পের সমস্যা চিহ্নিত করে সেগুলো সমাধানে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী দেশ ধ্বংসের মাস্টারপ্ল্যান বাস্তবায়নে তৎপর বিএনপি : ওবায়দুল কাদের স্কাউট আন্দোলনকে দেশব্যাপী ছড়িয়ে দিতে সর্বাত্মক প্রয়াস চালাতে হবে : রাষ্ট্রপতি দরিদ্র মানুষের টেকসই উন্নয়নের জন্য বিভিন্ন সহায়তা প্রকল্প নেয়া হয়েছে : সমাজকল্যাণ মন্ত্রী চতুর্থ শিল্পবিপ্লবের চ্যালেঞ্জ মোকাবিলায় বীমাশিল্পের আধুনিকায়ন অত্যন্ত জরুরি : রাষ্ট্রপতি
  • প্রকাশিত : ২০২২-১২-১০
  • ৩৮৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বলিউডের আইটেম কুইন নোরা ফাতেহি। প্রথমবারের মতো বিশ্বকাপ মঞ্চ মাতিয়েছেন। আজ শনিবার রাতে তার জন্মভূমি মরক্কোর বিপক্ষে তার প্রিয় খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদোর দেশের পর্তুগালের খেলা। আজ কোন পক্ষে থাকবেন তিনি?
নোরা জানিয়ে দিলেন সেই তথ্য। আজ তিনি হাকিমি-জিয়াকদের জন্য গলা ফাটাবেন। এই বার্তাই দিয়েছেন এই অভিনেত্রী। তিনি চান তার মায়ের দেশ মরক্কো এবার ফাইনাল খেলুক।
এর আগে উরুগুয়ের সঙ্গে গ্রুপ পর্বে পর্তুগালের খেলা মাঠে বসে দেখেছেন নোরা ফাতেহি। রোনালদোর খেলা তাকে মুগ্ধ করে বরাবরই। মাঠে বসে প্রিয় খেলোয়াড়ের খেলা দেখার অনুভূতি তিনি টুইট করে জানান। ইচ্ছা প্রকাশ করেন সি আর সেভেনে সঙ্গে নৃত্য করারও। তবে আজ আর তিনি রোনালদোর পক্ষে গলা ফাটাবেন না। কারণ প্রিয় ফুটবলারের প্রতিপক্ষ যে আজ তার মায়ের ভূমি! বলিউডে কাজ করলেও নোরা ফাতেহি মরক্কো বংশোদ্ভূত কানাডিয়ান নাগরিক। তার মা মরক্কোর, বাবা কানাডিয়ান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat