ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটিতে কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা ২৫ এপ্রিল থেকে নড়াইলে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসানসহ দুজন নিহত স্কাউটিংয়ের মূল দর্শন, কর্মসূচি ও কার্যক্রমগুলোতে শিক্ষার্থীদের অংশগ্রহণের আহবান শিক্ষামন্ত্রীর বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে প্রধানমন্ত্রীর আহ্বান শিল্প ও সংস্কৃতির উন্নয়নের জন্য বিনিয়োগ বাড়াতে হবে : তথ্য প্রতিমন্ত্রী টেকসই কৃষি ব্যবস্থা প্রচলনে সরকার কাজ করছে : স্পিকার নতুন প্রজন্মের মাঝে স্বাধীনতার ঘোষণাপত্রের তাৎপর্য তুলে ধরার আহ্বান জানিয়েছেন রিমি
  • প্রকাশিত : ২০২২-১১-১১
  • ৩৬৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়া জেলায় নামী ব্র্যান্ডের নাম ব্যবহার করে ভেজাল পশুখাদ্য তৈরির অভিযোগে তিনজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। সদর উপজেলার নন্দনপুর বিসিক শিল্প নগরী থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় ভেজাল পশুখাদ্য ৩০ বস্তা ভূষি জব্দ করা হয়।
আটককৃতরা হলো- ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার নাটঘর ইউনিয়নের খড়িয়ালা গ্রামের মোশারফ হোসেনের ছেলে মো. দ্বীন ইসলাম (৩১), একই ইউনিয়নের কুড়িঘর গ্রামের বশির আহম্মেদের ছেলে মো. শামীম মিয়া (২৫) ও পটুয়াখালি জেলার গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউপি’র খারিজুমা গ্রামের মৃত ধনু খাঁর ছেলে মো. আবু হানিফ (৪৫)।
এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে আটককৃতদের ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় সোপর্দ করা হয়েছে।
জানা গেছে, আকিজ ফ্লাওয়ার মিলস লিমিটেডের লোগো, মোড়ক ব্যবহার করে ভেজাল পশু খাদ্য তৈরি ও বিপণনের খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়ার নন্দনপুরের বিসিক শিল্প নগরীর জনৈক হাবিবুর রহমানের মালিকানাধীন পদ্মা মেজর ফ্লাওয়ারস মিলস লি. এ অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ। অভিযানকালে পশুখাদ্যের জন্য তৈরি পদ্মা ফ্লাওয়ারস থেকে আকিজ ফ্লাওয়ারসের সানশাইন নামের নকল ভুষির ৩০টি বস্তা, সানশাইন লেখা খালি বস্তা ও বস্তার গায়ে সাটানোর জন্য কাগজের তৈরি ‘সানশাইন গমের ভুষি’ লেখা ৫টি লেবেল জব্দ করা হয়।
জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ভারপ্রাপ্ত (ওসি) আলমগীর হোসেন শাহ’র নেতৃত্বে গতকাল এ অভিযান পরিচালনা করা হয়। পরে আটককৃতদেরকে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় সোপর্দ করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে তাদেরকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়।
জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন জানান, ভেজাল পশুখাদ্য তৈরি ও বাজারজাতকরণের খবর পেয়ে গোয়েন্দা পুলিশ বিসিক থেকে তিনজনকে আটক করেছে। নকল ও ভেজালরোধে জেলা পুলিশ নিরলস কাজ করে যাচ্ছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat