ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটিতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস সম্পন্ন জুলাই-জানুয়ারিতে রপ্তানি আয় ৯ দশমিক ৮১ শতাংশ বেড়েছে বঙ্গভবনে রাষ্ট্রপতির সচিবের কবিতার বইয়ের মোড়ক উন্মোচন জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছে আন্দোলন করে লাভ হবে না : প্রধানমন্ত্রী সরকারের উন্নয়ন দেখে বিএনপি অন্তর জ্বালায় ভুগছে : সেতুমন্ত্রী কোমর ভাঙলেও বিএনপির ষড়যন্ত্র থেমে নেই : তথ্যমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে প্রতিবাদী হওয়া প্রয়োজন : খাদ্যমন্ত্রী টিসিসির সভায় শিল্প বিরোধ নিষ্পত্তিতে এসওপি চূড়ান্ত অনুমোদন বাংলাদেশের চার মূলীনীতি অস্বীকার করে বিএনপি রাজনীতি করে : মতিয়া চৌধুরী দেশের প্রথম পাতাল মেট্রোরেলের নির্মাণ কাজ উদ্বোধন প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 25/01/2023 08:27 PM
  • 12 বার পঠিত

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন অঙ্গরাজ্যের ইয়াকিমায় হামলা চালানো বন্দুকধারী আত্মহত্যা করেছে। আত্মহত্যার আগে সে তার মাকে আত্মহত্যার কথা টেলিফোনে জানিয়ে দেয়। এ হামলায় তিন জন নিহত হয়।
পুলিশ এ কথা জানিয়েছে। খবর এএফপি’র।
আমেরিকায় পরপর তিন দিন বন্দুক হামলার ঘটনা ঘটেছে। ক্যালিফোর্নিয়ায় দ’ুটি এলোপাতাড়ি গুলি হামলায় ১৮ জন নিহত হওয়ার শোক কাটিয়ে না ওঠার আগেই ইয়াকিমার একটি বাজারে হামলার ঘটনা ঘটল। এটি যুক্তরাষ্ট্রে সর্বশেষ গুলি হামলার ঘটনা।
পুলিশ হামলাকারীকে জারিড হ্যাডক নামে শনাক্ত করেছে। তার বয়স ২১ বছর। তাকে ধরতে পুলিশ ব্যাপক অভিযান চালায়। এক পর্যায়ে পুলিশ জানতে পারে একটি ওয়্যার হাউসে হামলাকারী লুকিয়ে রয়েছে। তাকে গ্রেফতার করতে গেলে ওই বন্দুকধারী আত্মহত্যা করে।
সান ফ্রান্সিসকোর দক্ষিণাঞ্চলে একটি কৃষি খামারে সোমবার একজন খামার কর্মী তার সহকর্মীদের লক্ষ্য করে বন্দুক হামলা চালায়। এতে সাতজন নিহত হয়।
শনিবার রাতে লস অ্যাঞ্জেলেসের মন্টেরে পার্ক শহরে নতুন চান্দ্রবর্ষ উদযাপন অনুষ্ঠানে এলোপাতাড়ি বন্দুক হামলায় ১১ জন নিহত হয়।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...