ব্রেকিং নিউজ :
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মুস্তাফিজ চলে যাওয়া চেন্নাইর জন্য ক্ষতির বিষয় বললেন হাসি দিনাজপুরে শিশু হত্যার দায়ে একব্যক্তির যাবজ্জীবন কারাদন্ড জলবায়ু ও আবহাওয়া বিপর্যয়ে ২০২৩ সালে এশিয়া সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত: জাতিসংঘ আগামীকাল ব্যাংককের উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী রাজস্ব আয় ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক : স্পিকার স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস সাবেক আইজিপি বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট
  • প্রকাশিত : ২০২২-১১-০৯
  • ৪৬৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আজ বুধবার বেলা ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজার এলাকায় বাস-লরি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে। আহত হয়ে ফেনী জেনারেল হাসপাতালে ১০ জন চিকিৎসাধীন।মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল জানান, দুর্ঘটনাস্থলে ৩জন ও হাসপাতালে নেয়ার পথে একজনের মৃত্যু ঘটে। তাদের পরিচয় নিশ্চিতের চেষ্টা চলছে।
উদ্ধার কাজে ব্যস্ত রয়েছে ফেনী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। উপ-সহকারী পরিচালক পুর্ণ চন্দ্র মুৎসূদ্দী জানান, আইন না মেনে বিপরীত দিক হতে একটি লরি এসে ঢাকামুখী ইউনিক সার্ভিসের একটি বাসকে মাঝ বরাবর আঘাত করে।
মহিপাল হাইওয়ে থানা ওসি জানান, রাস্তা সংস্কারের কাজ চলায় চট্টগ্রামমুখী রাস্তা চলাচল বন্ধ ছিল। লরিটি উল্টো পথে গন্তব্যে যাওয়ার চেষ্টা করছিল। এতে এই হতাহতের ঘটনা ঘটে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat