ব্রেকিং নিউজ :
চাঁদপুরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু মাদক বিক্রির অভিযোগে ৪০ জন গ্রেফতার শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপি’কে অন্ধকারে ঠেলে দিয়েছে: ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে আইপিইউ অ্যাসেম্বলি শেষে দেশে ফিরেছেন স্পিকার জাতিসংঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান গাজার জন্য জরুরি ত্রাণ পৌঁছে দিতে ইসরাইলকে নির্দেশ বিশ্বের সর্বোচ্চ আদালতের জাপান বাংলাদেশকে ২,২৯৪ মিলিয়ন জাপানি ইয়েন দেবে; চুক্তি স্বাক্ষর চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩
  • প্রকাশিত : ২০২২-১০-২৯
  • ২৪৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বিএনপির সমাবেশে বাস মালিকরা তাদের বাসের ক্ষয়ক্ষতির কথা চিন্তা করে ধর্মঘট দিচ্ছে; অন্য কোন কারণে নয়। 
পরিবহন ধর্মঘটের জন্য সরকার দায়ী নয় উল্লেখ করে তিনি বলেন, বাস মালিকরা বলছে যে বিএনপি গাড়ি পুড়িয়ে, শ্রমিক, মালিক ও জনসাধারণকে হত্যা করেছে। তারা কখনো বাস মালিক ও শ্রমিকের খোঁজ খবর নেয় নাই। 
প্রতিমন্ত্রী আরো বলেন, তাদের (বাস মালিকদের) পাশে দাঁড়িয়েছিলেন একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিএনপি বাস মালিক ও শ্রমিকদের কাছে ক্ষমা চাওয়ার পর যদি তারা ক্ষমা করে সেটা তাদের বিষয়।
খালিদ মাহমুদ চৌধুরী আজ জেলার বোচাগঞ্জে আব্দুর রৌফ চৌধুরী অডটরিয়ামে ‘কমিউনিটি পুলিশিং ডে-২০২২’ উদযাপন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পালের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আাসলাম, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মো. আসলাম, এএসপি সার্কেল রওশন আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আফছার আলী ও যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক আবু তাহের মো. মামুন।
খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সময়ে দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। বিদেশিরা বাংলাদেশে বিনিয়োগ করতে চায়। কারণ এখন বাংলাদেশে সিকিউরিটি আছে। কোন ধরনের ঝুঁকি নাই। আর এ ঝুঁকি  মোকাবেলা করেছে বাংলাদেশের আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
তিনি বলেন, বিএনপি দেশের মানুষকে না খেয়ে মারতে চেয়েছে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের মর্যাদা দিয়েছেন। এটাকে ধরে রাখতে হবে। এজন্য প্রয়োজন শান্তি-শৃঙ্খলা বজায় রাখা। সর্বত্র শান্তি থাকবে। ব্যক্তি, সমাজ ও রাষ্ট্রীয় জীবনের  সকল ক্ষেত্রে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে হবে। তাহলে উন্নত বাংলাদেশ হবে, যেটা আমরা কল্পনা করছি। 
কমিউনিটি পুলিশিং-ডে উপলক্ষে সকালে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat