ব্রেকিং নিউজ :
নির্বাচনে জয়লাভ করায় পুতিনকে চীনের অভিনন্দন তথ্য কমিশনে ৮টি অভিযোগ শুনানীর মাধ্যমে নিষ্পত্তি কুমিল্লায় অবৈধ ড্রেজার মেশিনের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান ভোলায় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত ই-জিপি বাস্তবায়ন সম্পর্কে জানতে তানজানিয়ার প্রতিনিধিদল ঢাকায় ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী পররাষ্ট্রমন্ত্রীর সাথে আয়ারল্যান্ডের এন্টারপ্রাইজ, বাণিজ্য ও কর্মসংস্থান মন্ত্রীর বৈঠক বঙ্গবন্ধুর নাম মুছে ফেলার সাধ্য কারো নেই : ওবায়দুল কাদের আত্মতুষ্টি নয়, আগামী পাঁচ বছর দেশ পাহারা দেবো : পররাষ্ট্রমন্ত্রী সহকারী শিক্ষক নিয়োগে তৃতীয় ধাপের পরীক্ষা ২৯ মার্চ
  • প্রকাশিত : ২০২২-১০-২৪
  • ৫০৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মোঃ হাবিবুর রহমান,নওগাঁ প্রতিনিধিঃ- নওগাঁর মান্দায় চাষকৃত জমিতে জোর পূর্বক বীজ রোপণ করায় মিমাংসার কথা বলাই রাতে ফোনে ডেকে নিয়ে ৫-৬ জন মিলে মারধর করায় তারী প্রতিবাদে সুষ্ঠু বিচারের দাবিতে মানববন্ধন করেন স্থানীয় এলাকাবাসী।
আজ সোমবার (২৪ অক্টোবর) বিকাল ৪ টার সময় উপজেলার কুসুম্বা ইউনিয়নের বিলকরল্যা মোল্লাপাড়া গ্রামে এ মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

মানববন্ধন নুরুল ইসলাম নাহিদ (উজ্জ্বল) এর পরিবারের আয়োজনে ব্যানারে প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন প্রমি আক্তার , নাসরিন , ফেরদৌসী , রুস্তম আলী , নওফেল শিলাল , নজরুল ইসলাম , মাসুদ রানা প্রমুখ ।
বক্তারা বক্তব্যে বলেন , ভুক্তভোগী নুরুল ইসলাম নাহিদ (উজ্জ্বল) কে শহিদুল ইসলাম রাতে বাজারে ডেকে নিয়ে নির্মমভাবে হত্যার উদ্দেশ্যে এলোপাথাড়ি ভাবে মারধর করে শহিদুল ইসলাম সহ তার সাঙ্গোপাঙ্গ এবং এই এলাকার অনেক লোকজনকে বিভিন্ন ভাবে মারধর করেছে । আমরা তার এবং তার সাথে জড়িত ব্যাক্তিদের বিচারের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তি ও বিচার দাবি জানায় ।
এ ব্যাপারে ভুক্তভোগী নুরুল ইসলাম (উজ্জ্বল) সোমবার (২৪ অক্টোবর) নওগাঁ আমলী আদালতে শহিদুল ইসলামসহ তার সাথে জড়িতদের সকলের বিরুদ্ধে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানান নুরুল ইসলাম (উজ্জ্বল) ।
এই বিষয়ে অভিযুক্ত শহিদুল ইসলাম জানান, রাতে তার সাথে সামথিং কিছু কথা কাটাকাটি হয়েছে, কিন্তু তাহাকে কোন মারধোর করা হয় নি। বরং পরেদিন সকালে নিরুল ইসলাম (উজ্জ্বল) ও তার বাবা মসলেম আলী আমার মোটরসাইকেল অবরোধ করে আমার চোখে বালি মেরে তার মোটরসাইকেল রেখে পালিয়ে যায়।
এব্যাপারে মান্দা থানার তদন্ত ওসি মেহেদী হাসান জানান,দুই পক্ষে দন্দের দইটি অভিযোগ পেয়েছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat