ব্রেকিং নিউজ :
নড়াইলের দুর্বাজুড়ি থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার রোহিঙ্গা ও স্থানীয় জনগোষ্ঠীর সেবায় ৭০ কোটি ডলার দিবে বিশ্বব্যাংক নড়াইলে মানবপাচার চক্রের দুই সদস্যকে গ্রেফতার কুমিল্লার বাগমারা উত্তর ইউপিতে মহিলা সমাবেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষার আবেদনের সময় ৫ জুন পর্যন্ত বৃদ্ধি সৌদি আরবে বাংলাদেশি ও বিদেশী শ্রমিকদের অধিকার রক্ষায় সচেষ্ট সৌদি সরকার প্রধানমন্ত্রী আগামীকাল রেমালে ক্ষতিগ্রস্ত পটুয়াখালীর কলাপাড়া পরিদর্শন করবেন ঘূর্ণিঝড় রেমালের আঘাতে মোট ১৬ জনের মৃত্যু হয়েছে : এনডিআরসিসি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের টার্নিং পয়েন্ট: নৌপরিবহন প্রতিমন্ত্রী র‌্যাবের নতুন মহাপরিচালক হারুন অর রশিদ
  • প্রকাশিত : ২০২২-১০-২৪
  • ৪৬৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা) শিল্পকারখানার বাণিজ্যিক উৎপাদন কার্যক্রমের উদ্বোধন এবং অবকাঠামোর ভিত্তিপ্রস্তর স্থাপন কর্মসূচি স্থগিত করা হয়েছে। আগামী ২৬ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কর্মসূচি উদ্বোধন করবেন বলে কথা ছিল।
সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বেজা জানায়, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে আগামী ২৬ অক্টোবর অনুষ্ঠিতব্য শিল্পকারখানার উৎপাদন কার্যক্রম উদ্বোধন ও অবকাঠামোর ভিত্তিপ্রস্তর স্থাপন কর্মসূচি স্থগিত করা হয়েছে।
উল্লেখ্য, বেজার অধীন বিশেষ অর্থনৈতিক অঞ্চলের ১৪ শিল্প-কারখানা একযোগে বাণিজ্যিক উৎপাদনে যাচ্ছে। এছাড়া ২৯ কারখানার নির্মাণ কাজ একসঙ্গে শুরু হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat