ব্রেকিং নিউজ :
কৃষি জমির মাটি কাটার ঘটনায় বিচার বিভাগীয় তদন্তে হাইকোর্ট নির্দেশ পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : নানক গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে নির্দেশনা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর চলতি অর্থবছরের মার্চ পর্যন্ত এডিপি বাস্তবায়ন অগ্রগতি ৫০ ভাগ নাটোরের তিনটি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ বাংলাদেশ ও কাতারের মধ্যে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই তাইওয়ানে আবারও ভূমিকম্পের আঘাত রাষ্ট্রপতি বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগ চেয়েছেন বিরাজমান তাবদাহ অব্যাহত থাকতে পারে
  • প্রকাশিত : ২০২২-১০-১৪
  • ৩৩২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

 অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য গেল মাসেই ১৫ সদস্যের মূল স্কোয়াড ও চার সদস্যের রিজার্ভ তালিকায় প্রকাশ করেছিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে ঐ স্কোয়াডে পরিবর্তনের সুযোগ রেখেছে ক্রিকেটের প্রধান নিয়ন্ত্রক সংস্থা আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। 
বিশ্ব কাপের জন্য ঘোষিত বাংলাদেশের স্কোয়াডেও পরিবর্তন আসতে পারে। এ নিয়ে আলোচনা হচ্ছে বলে জানালেন বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। তিনি জানান, ৪৮ ঘণ্টার মধ্যে বিশ^কাপ দলে কোন পরিবর্তন হলে তা জানানো হবে। 
আজ সাংবাদিকদের মিনহাজুল বলেন, ‘এখানে আলোচনা হচ্ছে। আমরা আপনাদেরকে হয়তো আগামী ৪৮ ঘণ্টার মাঝে মধ্যে কিছু একটা জানাতে পারবো। আশা করছি, দলের জন্য যেটা ভালো হবে সেটাই করা হবে।’
রিজার্ভ তালিকায় আছেন- শরিফুল ইসলাম, সৌম্য সরকার, রিশাদ হোসেন, শেখ মাহেদি হাসান। পরিবর্তন হলে, এদের মধ্যে কেউ মূল দলে ঢুকতে পারেন। 
রিজার্ভ তালিকায় থাকাদের আজ শেষ হওয়া ত্রিদেশীয় সিরিজে খেলেছেন পেসার শরিফুল ও ব্যাটার সৌম্য। তিন ম্যাচে ১১০ রানে ২ উইকেট নিয়েছেন শরিফুল। সিরিজের দ্ইু ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন সৌম্য। ব্যাট হাতে ২৭ রান ও ১ উইকেট নেন তিনি। 
সৌম্যর পারফরমেন্স নিয়ে কথা বলতে গিয়ে মিনহাজুল বলেন, ‘তার ব্যাটিং ঠিক আছে। দুই ম্যাচে একজন খেলোয়াড়কে বিচার করাটা ঠিক না। যেকোন খেলোয়াড়কেই দেখার জন্য একটু সময় দরকার। আমাদেরকে ভালো খেলাটা খেলতে হবে, এটা দেখতে হবে এখন এবং সবার এপ্রোচটা যেন পজিটিভ হয়, সেই জিনিসটাই এখন দেখা হচ্ছে।’
ত্রিদেশীয় সিরিজে চার ম্যাচ খেলে সবগুলোতেই হেরেছে বাংলাদেশ। প্রথম পর্বে পাকিস্তানের কাছে ২১ রানে ও নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটে ম্যাচ হারে বাংলাদেশ। ফিরতি পর্বে নিউজিল্যান্ডের কাছে ৪৮ রানে ও পাকিস্তানের কাছে ৭ উইকেটে হারে বাংলাদেশ। চার ম্যাচের কোনটিতেই হাড্ডাহাড্ডি লড়াই করতে পারেনি টাইগাররা। দলের এক হালি হারের মধ্যেী ইতিবাচক দিক খুঁজে পেয়েছেন মিনহাজুল।
গত ১৪ সেপ্টেম্বর বিশ^কাপের জন্য দল ঘোষনা করেছিলো বিসিবি। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat