ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-১০-০৯
  • ২২৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

লক্ষ্মীপুর জেলায় আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে জশনে জুলুছে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সকালে শহরের লিল্লা­াহ জামে মসজিদ প্রাঙ্গণে এ সমাবেশের আয়োজন করে জেলা আহলে সুন্নাত ওয়াল জামা’আত। এতে হাজার হাজার মুসল্লি­ অংশ নেন।
জেলা আহলে সুন্নাহ ওয়াল জামা’আতের আহবায়ক অধ্যক্ষ মাওলানা আতাউল করিম মুজাহিদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন- লক্ষ্মীপুর- ২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন। বিশেষ অতিথি ছিলেন- বিশ্ব জাকের মঞ্জিল কর্মী গ্রুপের চট্রগ্রাম বিভাগীয় প্রধান কাজী জামশেদ কবির বাক্কী বিল্ল­াহ, শাহ আব্দুল্লাহ (রহ.) দরবার শরীপের পীর সৈয়্যাদ মাহমুদুর রহমান তানভীর ছিদ্দিকী, শ্যামপুর শাহ জামি উদ্দিন হোসাইন (রহ.) দরবারের পীর সৈয়্যাদ গোলাম সাখজার হোসাইনী ছাবের চিশতী প্রমুখ। এতে জশনে জুলুস পস্তুত কমিটির আহবায়ক মুফতি হেল্লাল উদ্দিন আল-কাদেরী সঞ্চালনা করেন।
বক্তারা বলেন, ৫৭০ খ্রি. ১২ রবিউল আউয়াল বিশ্বনবী হযরত মোহাম্মদ (সা.) পবিত্র মক্কা নগরীর কুরাইশ বংশে জন্মগ্রহণ করেন ও একই তারিখে মৃত্যুবরণ করেন। তাঁর বাবার নাম আব্দুল্লাহ ও মায়ের নাম আমেনা। প্রতি বছর ধর্মপ্রাণ মুসলমানরা এ দিনকে অত্যন্ত শ্রদ্ধার সাথে ঈদে মিলাদুন্নবী পালন করে থাকেন।
অনুষ্ঠানে বয়ান, মিলাদ, ক্কিয়াম শেষে দেশ ও জাতির কল্যাণ কামনাসহ বিশ্ব উম্মাহর শান্তি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat