ব্রেকিং নিউজ :
বার্সেলোনার বিদায়ে ক্লাব বিশ্বকাপে জায়গা করে নিল এ্যাথলেটিকো “দ্বীপ উন্নয়ন কর্তৃপক্ষ” গঠনে জাতীয় সংসদকে পরামর্শ প্রদান করে হাইকোর্ট রায় চের্নিগিভে রাশিয়ার হামলায় নিহত ৮,আহত ১৮ জন: মেয়র ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত শরীয়তপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা প্রতিদিন দিনাজপুর থেকে শতাধিক মেট্রিক টন টমেটো বিভিন্ন জেলায় সরবরাহ নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন মারা গেছেন বিএনপিসহ স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে : ওবায়দুল কাদের ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর কারাগার থেকে সরিয়ে গৃহবন্দী অবস্থায় মিয়ানমারের নেত্রী অং সান সুচি
  • প্রকাশিত : ২০২২-১০-০৫
  • ৩৮০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় বাসচাপায় যুবলীগ নেতা ফারুক নিহতের ঘটনায় গ্রেফতারকৃত চালক রাজিব চন্দ্র সরকারকে (২৫) কারাগারে পাঠানো হয়েছে। 
বুধবার তাকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
এরআগে মঙ্গলবার রাজিবকে কুমিল্লা থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 
গত ২৯ সেপ্টেম্বর ফারুক ব্যবসায়ি কাজের জন্য নিজ বাসা থেকে মতিঝিল যাচ্ছিলেন। তিনি যাত্রাবাড়ীর মাতুয়াইল হাশেম রোড়ের মাথায় মহাসড়ক এলাকায় রাস্তায় দাঁড়িয়ে ছিলেন। এমন সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিলাস পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফারুককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন।
তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাসটি জব্দ করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।
পরে বিলাস পরিবহনের চালকের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় সড়ক পরিবহন আইনে মামলা দায়ের করা হয়।  
নিহত ফারুক লক্ষীপুর রামগতী উপজেলার পূর্ব চরসিদা গ্রামের মোহাম্মদ উল্লাহ মাস্টারের ছেলে। তিনি স্বপরিবারে মাতুয়াইল ইসলাম নগর এলাকায় থাকতেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat