ব্রেকিং নিউজ :
ঝিনাইদহে চালের উৎপাদন ও সরবরাহ সংক্রান্ত অবহিতকরণ সভা নোয়াখালীতে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লায় উচ্ছেদ অভিযান দিনাজপুর হাবিপ্রবিতে ফেলে দেওয়া জিনিস থেকে তৈরি চিত্রকর্ম প্রদর্শনী নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের বঙ্গবন্ধুর স্বপ্নের সোনা বাংলা বিনির্মাণে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: শফিকুর রহমান চৌধুরী
  • প্রকাশিত : ২০২২-০৯-২৮
  • ৪৩৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করেছে বাংলাদেশ শিল্পকলা একাডেমি।
আজ বেলা ৩টায় শিল্পকলা একাডেমি প্রাঙ্গনে ‘সবুজের বুকে মানবতার জননী’ শীর্ষক প্রধানমন্ত্রীর  প্রতিকৃতি উদ্বোধন  করা হয়।
কর্মসূচির অংশ হিসেবে শিশু কিশোরদের অংশগ্রহণে বেলা ৩টা-৫টা পর্যন্ত অনুষ্ঠিত হয় আর্টক্যাম্প। সন্ধ্যা ৬টায় একাডেমির জাতীয় নাট্যশালা মিলনায়তনে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকীর সভাপতিত্বে  প্রধানমন্ত্রীর কর্মময় জীবন ও দর্শন নিয়ে আলোচনা করেন বাংলা একাডেমির সভাপতি ও কথাসাহিত্যিক সেলিনা হোসেন। 
সাত দিনব্যাপী আর্টক্যাম্পের উদ্বোধন করা হয়। প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত এই প্রদর্শনী চলবে এবং শেষ হবে আগামী ৪ অক্টোবর।
অনুষ্ঠান শেষে আর্টক্যাম্পে অংশগ্রহণকারী ৮০ জন শিশু কিশোরদের মাঝে সনদপত্র বিতরণ করা হয় ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat