ব্রেকিং নিউজ :
জন্ম ও মৃত্যু নিবন্ধনে বিভাগীয় সেরা নড়াইল জেলা আগামীকাল গোপালগঞ্জে শুরু হচ্ছে ৩ দিনব্যাপী কবি সুকান্ত মেলা ৮০টি বিদ্যালয়ের শিশুদের নিয়ে ‘এসো বঙ্গবন্ধুকে জানি’ শীর্ষক কর্মসূচী জয়পুরহাটে হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন কারাদন্ড মৌরিতানিয়ার রাষ্ট্রপতির নিকট বাংলাদেশের অনাবাসিক রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বীমাশিল্পের সমস্যা চিহ্নিত করে সেগুলো সমাধানে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী দেশ ধ্বংসের মাস্টারপ্ল্যান বাস্তবায়নে তৎপর বিএনপি : ওবায়দুল কাদের স্কাউট আন্দোলনকে দেশব্যাপী ছড়িয়ে দিতে সর্বাত্মক প্রয়াস চালাতে হবে : রাষ্ট্রপতি দরিদ্র মানুষের টেকসই উন্নয়নের জন্য বিভিন্ন সহায়তা প্রকল্প নেয়া হয়েছে : সমাজকল্যাণ মন্ত্রী চতুর্থ শিল্পবিপ্লবের চ্যালেঞ্জ মোকাবিলায় বীমাশিল্পের আধুনিকায়ন অত্যন্ত জরুরি : রাষ্ট্রপতি
  • প্রকাশিত : ২০২২-০৯-২৮
  • ২৫৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

শিল্প প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা কামাল আহমেদ মজুমদার বলেছেন, বঙ্গবন্ধু ও তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার  মতোই মানুষকে ভালবেসে দেশ ও জাতির কল্যাণে নিজ নিজ অবস্থানে থেকে প্রত্যেককে কাজ করতে হবে।
দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে অব্যাহত রাখার ওপর জোর গুরুত্ব দিয়ে তিনি বলেন, সকলের ঐকান্তিক প্রচেষ্টায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে হবে ।
শিল্প প্রতিমন্ত্রী আজ বুধবার বিকালে রাজধানীর মিরপুর-১০ নং এলাকাস্থ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম শুভ জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
মিরপুর ও কাফরুল থানা আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠন এ আলোচনা সভার আয়োজন করে। এছাড়াও কেক কাটা এবং দোয়া ও তবারক বিতরণ করা হয়।
শিল্প প্রতিমন্ত্রী ঢাকা-১৫ আসনের সকল শ্রেণী-পেশার মানুষের পক্ষ থেকে সর্বকালের সর্বশেষ্ঠ বাঙ্গালী, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জেষ্ঠ্য সন্তান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম শুভ জন্মদিনে তাঁকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
এর আগে বুধবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিন উপলক্ষ্যে শিল্প মন্ত্রণালয়ের উদ্যোগে কেক কাটা, বিশেষ মোনাজাত, আলোচনা সভা ও তবারক বিতরণ অনুষ্ঠানেও তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
শিল্প মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিল্প সচিব (রুটিন দায়িত্ব) মো: জাফর উল্লাহ। মন্ত্রণালয়ের অধীন বিভিন্ন দপ্তর/সংস্থার প্রধানরা এবং মন্ত্রণালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat