ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটিতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস সম্পন্ন জুলাই-জানুয়ারিতে রপ্তানি আয় ৯ দশমিক ৮১ শতাংশ বেড়েছে বঙ্গভবনে রাষ্ট্রপতির সচিবের কবিতার বইয়ের মোড়ক উন্মোচন জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছে আন্দোলন করে লাভ হবে না : প্রধানমন্ত্রী সরকারের উন্নয়ন দেখে বিএনপি অন্তর জ্বালায় ভুগছে : সেতুমন্ত্রী কোমর ভাঙলেও বিএনপির ষড়যন্ত্র থেমে নেই : তথ্যমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে প্রতিবাদী হওয়া প্রয়োজন : খাদ্যমন্ত্রী টিসিসির সভায় শিল্প বিরোধ নিষ্পত্তিতে এসওপি চূড়ান্ত অনুমোদন বাংলাদেশের চার মূলীনীতি অস্বীকার করে বিএনপি রাজনীতি করে : মতিয়া চৌধুরী দেশের প্রথম পাতাল মেট্রোরেলের নির্মাণ কাজ উদ্বোধন প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 24/11/2022 08:15 PM
  • 45 বার পঠিত

প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং বিষয়ে প্রচার কার্যক্রমের আওতায় জেলায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বেলা ১২টায় কীর্ত্তিপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি ছিলেন- জেলা প্রশাসক মো. জোহর আলী।
প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং পল্লী সঞ্চয় ব্যাংক, আশ্রয়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা, নারীর ক্ষমতায়ণ, ঘরে ঘরে বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কার্যক্রম, সামাজিক নিরাপত্তা কার্যক্রমসমূহ, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা বিষয়ে অবহিতকরণের উদ্দেশে মহিলা সমাবেশের আয়োজন করা হয়।
জেলা তথ্য কর্মকর্তা মো. আহসান কবীরের সভাপতিত্বে মহিলা সমাবেশে অন্যান্যর মধ্যে বক্তব্য দেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেকুন নাহার, সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক ড. মো. শামীম আহসান, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক উম্মে আয়শা সিদ্দিকা, জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. নাজমুল ইসলাম, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহিম মিয়া।
জেলা তথ্য অফিস মহিলা সমাবেশের আয়োজন করে। সমাবেশে এলাকার দুই শতাধিক নারী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...