ব্রেকিং নিউজ :
শিক্ষার্থীদের জ্ঞানার্জনের পাশাপাশি দেশ ও জনগণের কল্যাণে কাজ করার আহবান আইজিপির নতুন প্রজন্মকে বঙ্গবন্ধু এবং মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে : মুক্তিযুদ্ধ মন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে ২৫ তম বিসিএস ফোরামের শ্রদ্ধা ড্রিমলাইনারের কারিগরি বিষয়ে বোয়িংয়ের সঙ্গে কথা বলতে বিমানের প্রতি পর্যটনমন্ত্রীর নির্দেশ জাতির পিতার সমাধিতে অগ্রণী ব্যাংকের দুই ডিএমডির শ্রদ্ধা সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন : হুইপ ইকবালুর রহিম উপজেলা নির্বাচনের সময় আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : ওবায়দুল কাদের কাল থেকে নিয়মিত বিচারিক কার্যক্রমে ফিরছে সুপ্রিম কোর্ট : তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না তাপদাহের কার সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ
  • প্রকাশিত : ২০২২-০৭-৩১
  • ৪৩৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা বড় পাঙ্গাসী ইউনিয়ন বড় কোয়ালিবেড় গ্রামের দাদার যৌন লালসার শিকার হলো নাতনি অষ্টম শ্রেণী পড়ুয়া ছাত্রী। উপজেলার বড় কোয়ালিবেড় গ্রামের মৃত এনতাজ প্রামানিকের ছেলে মোঃ শাহেদ আলী প্রামানিক(৫০) তার ভাতিজার মেয়েকে ফিল্ম টাইলে নানা ধরনের ভিতি প্রদর্শন করে ধর্ষন করে। এব্যাপারে ধর্ষতার পিতা মোঃ আব্দুল কাদের প্রামানিক বাদি হয়ে ৩১ জুলাই রবিবার উল্লাপাড়া মডেল থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। মামলার আরজি সুত্রে পাওয়া যায় ২০২১ সালের ২০ নভেম্বর মোঃ শাহেদ আলী প্রামানিক তার নাতিনকে জোড় পূর্বক ধর্ষন করে সেই সাথে ধর্ষীতাকে প্রাণনাশের হুমকি দিয়ে জানায় এ বিষয়ে মুখ খুললে ধর্ষীতাকে ও তার পরিবারকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। লম্পট শাহেদ আলী নাতিনকে এরুপ ভয়ভীতি প্রদর্শন করে প্রতিনিয়ত নাতিনের ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে আসছে। ধর্মের কল বাতাসে নরে, ভাগ্যের নির্মম পরিহাস নাতিন অন্তঃসত্ত্বা হয়ে পরেন। ৮ মাস অন্তঃসত্ত্বা কালিন বেড়িয়ে পড়ে লম্পট দাদা শাহেদ আলীর আত্মকাহিনি। ধর্ষীতার পিতা বিচারের জন্য দ্বার দ্বারে ঘুরে বিচার না পেয়ে অবশেষে শেষ আশ্রয়স্থল উল্লাপাড়া মডেল থানায় আইনি ভাবে আশ্রয় নেন এবং একটি ধর্ষন মামলা দায়ের করেন।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক আব্দুস ছালাম জানান লম্পট শাহেদ আলী পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের প্রক্রিয়া চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat